শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

ইউএনও বিভীষণ কান্তি দাশ‘কে বিদায় সংবর্ধনা দিলো মাটিরাঙ্গা পৌরসভা

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি: 
  • প্রকাশিত : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৩৩১ জন পড়েছেন

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি:
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ‘কে বদলি জনিত কারণে বিদায়ী সংবর্ধনা দিলো মাটিরাঙ্গা পৌরসভা কর্তৃপক্ষ । বৃহস্পতিবার রাতে পৌর সম্মেলন কক্ষে আয়োজিত এই বিদায়ী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী।
পৌর প্যানেল মেয়র আলা উদ্দিন লিটন এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভা মেয়র মোঃ শামছুল হক। তিনি বিদায়ী ইউএনও বিভীষণ কান্তি দাশ‘কে একজন মানবিক গুনাবলী সম্পন্ন মানুষ মন্তব্য করে বলেন, মাটিরাঙ্গার কর্মস্থলে তিনি যেভাবে উপজেলার একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে গিয়ে মানুষের জন্য কাজ করেছেন। একই ভাবে মানুষের কল্যাণে নিজেকে নিবেদিত রেখে আশা রাখি তিনি নতুন কর্মস্থলেও অনুরুপ যোগ্যতায় আলো ছড়াবেন।

এ সময় মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন, পৌর কর্মকর্তা ও কর্মচারী এসোসিয়েশনের সভাপতি ও সম্পাদকসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা সভায় বিদায়ী ইউএনও বিভীষণ কান্তি দাশ বলেন, আমি চেষ্টা করেছি আপনাদের বিভিন্ন সরকারি কাজে সর্বাক্তক সহযোগিতা করতে। করোনা কালে আমি সব সময় আপনাদের সাথে বোঝাপড়া করে কাজ করেছি। চেষ্টা করেছি মাটিরাঙ্গা পৌরসভাকে সরকারি যে কোন সুবিধা পর্যাপ্ত পরিমাণে পাইয়ে দিতে। পৌরসভাও সাধ্যের সবটুকুন দিয়ে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করতে সচেষ্ট থেকেছেন সরসময়। সে কারণে সকলের কাছে আমি কৃতজ্ঞ।

এ সময় তিনি নিজের ও পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়ে পৌরসভার দেয়া উপহার ও ক্রেষ্ট সামগ্রী গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com