• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম
দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

শ্রীলঙ্কায় পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন সাকিব !

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৩৫০৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

যাকে নিয়ে দেশের ক্রিকেটপাড়ায় এত আলোচনা, সেই সাকিব শ্রীলঙ্কায় পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন!

শুক্রবার (১১ আগস্ট) বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক হয়েছেন সাকিব আল হাসান। আসন্ন এশিয়া কাপ এবং বিশ্বকাপে সাকিবের নেতৃত্বে মাঠে নামবে বাংলাদেশ। বিশ্ব আসরের আগে তার নেতৃত্বেই খেলবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজেও। তবে সাকিব লম্বা সময়ের জন্য অধিনায়ক থাকছেন কিনা সেটা জানতে অপেক্ষা করতে হবে তার দেশে ফেরা পর্যন্ত।

বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক কে হবেন, সেটা নিয়ে আলোচনা ছিল অনেক। সাকিবের সঙ্গে অধিনায়ক হওয়ার দৌড়ে ছিলেন আরও দুইজন। তবে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় খেলার অভিজ্ঞতা এবং নেতৃত্বের অতীত রেকর্ড সাকিবকেই এগিয়ে রেখেছে বাকিদের চেয়ে। তাই সাকিবের কাঁধেই উঠেছে বিশ্বকাপের মতো আসরে নেতৃত্বের দায়িত্ব।

অনেক জল্পনা-কল্পনার শেষে সাকিব অধিনায়ক হওয়ার পর ক্রিকেটপাড়া জুড়েই সাকিবকে নিয়ে আলোচনা চলছে। তবে সাকিব আছেন বেশ নির্ভার। পরিবারকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন শ্রীলঙ্কায়।

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে এখন শ্রীলঙ্কায় আছেন সাকিব। সেখানে সাকিবের সঙ্গে আছেন তার স্ত্রী-সন্তানরাও। তাদের নিয়েই শ্রীলঙ্কায় ঘুরে বেড়িয়েছেন সাকিব। ছবিটি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে আপলোড করেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পারিবারিক ঘোরাফেরা।’

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলা শেষ করে সরাসরি দলের সঙ্গে এশিয়া কাপের প্রস্তুতিতে যোগ দেবেন সাকিব। মাঠের লড়াইয়ে শুক্রবার তার দল গল টাইটান্সের হয়ে মাঠে নেমেছেন সাকিব। ডাম্বুলা অরার বিপক্ষে টস হেরে ব্যাট করছে সাকিবের দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ