• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম
লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি

শার্শা উপজেলার ৭ নং কায়বা ইউনিয়নে ১৬৯৫ পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিতরণ

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

 

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি

যশোরের শার্শা উপজেলার ৭ নং কায়বা ইউনিয়নে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)-র পণ্য বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ১০ টার দিকে কায়বা ইউনিয়ন পরিষদের মাধ্যমে মোট ১৬৯৫টি কার্ডধারী পরিবারের মাঝে এই টিসিবি’র পণ্য বিতরণ করা হয়।

এসময় ৫ কেজি চাল, ২ লিটার সয়াবিন তেল, ১ কেজি মসুর ডাল এবং ১ কেজি ছোলা বিতরণ করা হয়। যার মূল্য নির্ধারণ করা হয় ৫৩০ টাকা।

টিসিবি’র পণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ৭নং কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলতাব হোসেন। এসময় তিনি বলেন, বর্তমান সরকার জন বান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব এবং মেহনতি মানুষের জন্য ভর্তুকি দিয়ে কম মূল্যে এ পণ্য মানুষের দ্বারে দ্বারে পৌঁছানোর ব্যবস্থা করছেন। তিনি আরও বলেন, আপনারা সবাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, মহান আল্লাহ যেন উনাকে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু দান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য শহিদুল ইসলাম (ময়না) আব্দুল মান্নান সহ সকল ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ