• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম
লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি

রামগড়ে মৎস্য পোনা অবমুক্তকরণ ও বিতরণ

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ২৫৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি

“নিরপদ মাছে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির রামগড়ে পোনা মাছ অবমুক্তকরণ ও মৎস্য চাষীদের মাঝে পোনা বিতরণ করা হয়েছে।

বৃহস্প্রতিবার (০৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা মৎস্য অফিসের আয়োজনে জলমহল, প্লাবন ভূমি, বর্ষার প্লাবিত ধান ক্ষেত সরকারি-বেসরকারি প্রাতিষ্ঠানিক জলাশয়ে খাগড়াছড়ি জেলা পরিষদের অর্থায়নে ২০২৩ -২৪ অর্থবছরে পোনা মাছ অবমুক্তকরণ ও বিতরণ করা হয়।

পোনামাছ বিতরণ ও অবমুক্তকরণ কর্মসূচী উদ্ধোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিস. মমতা আফরিন,জেলা মৎস্য অফিসার ড.আরিফ হোসেন,উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ আনোয়ার ফারুক,মহিলা ভাইস-চেয়ারম্যান মিস.হাসিনা আক্তার, উপজেলা মৎস্য অফিসার মোঃমনোয়ার হোসেন প্রমুখ।

এতে উপজেলার জলমহল, প্লাবন ভূমি, বর্ষার প্লাবিত ধান ক্ষেত সরকারি-বেসরকারি ২৫টি প্রতিষ্ঠানকে ২৫০ কেজি পোনা মাছ প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ