• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম
তীব্র গরমে সিরাজুল নিজ চেষ্টায় শরবত বিতরণ কাপ্তাই বিএসপিআই এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  চন্দ্রঘোনা থানা পুলিশের  বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার-১ লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী

মহালছড়িতে মালবাহি ট্রাক গাড়ি উল্টে নদীতে

রিপন ওঝা, নিজস্ব প্রতিবেদক মহালছড়িঃ / ৯৬৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

রিপন ওঝা, মহালছড়ি

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ২নং মুবাছড়ি চেঙ্গীসেতুর নিকট ব্রীজপাড়ার সদ্য নির্মিত ব্রীজের গোড়ায় সেগুন গাছের গুড়ি ভর্তি গাড়ি উল্টে নদীতে পড়ে যায় কিন্তু তবে কোন হতাহতের খবর পাওয়া যায় নি ও গাড়ি চালক এবং হেলপারের কোন সমস্যা হয় নি।

মহালছড়ি পুলিশ থানা হতে ৫০০ মিটার সামনে গাছ ভর্তি ট্রাক (চট্র মেট্রো ট ১১-৯৯৪০) মনারটেক এলাকায় হতে আসার সময় ব্রিজ পাড়ে উঠতে গিয়ে ব্রেক ফেল করে গাছ ভর্তি ট্রাক উল্টে গিয়ে নিজে পারে যায়। উক্ত স্থানে সদ্য কাজের ইটসলিং একফুট গর্ত হয়ে যায়।

লাইসেন্স বিহীন ড্রাইভার নাম ও ঠিকানাঃ মোঃ নুর হোসেন (২২),পিতাঃ মোঃ জাহাঙ্গীর, গ্রামঃ অলিপুর, পোস্ট/থানাঃ ভুজপুর, জেলাঃ চট্টগ্রাম।

গাছের মালিকের নাম ও ঠিকানাঃ নামঃ ইসমাইল হোসেন(৫০),গ্রামঃ চট্রগ্রাম পাড়া, পোস্ট/থানাঃ মহালছড়ি, জেলাঃ খাগড়াছড়ি।

উক্ত ঘটনায় মমং মারমা জানান যে, সদ্য নির্মিত ব্রীজের ও সড়কের উভয়পাশে প্রতিদিন স্থানীয় জনগণের ঝুপড়ির ভিতর ও খোলা আকাশের নিচে পালিত গৃহপালিত পশু গরু বেধেঁ রাখা হয়। আজকে ভাগ্য ভালো যে, আজ উভয়পাশে গরু বাঁধা ছিল না। এমনকি কিছু তরুন মোবাইল গেম খেলতে বসতো, আজ বসে নি। তাই তেমন মৃত্যুজনিত দূর্ঘটনা ঘটে নি। চেঙ্গীব্রীজে ঘুরতে আসা জনগণের গৃহপালিত গরুর পায়খানার গন্ধে দাঁড়িয়ে থাকতে পারা যায় না। তাই উক্ত স্থান হতে গরু সরানোর বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ