• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

৫ম ধাপের গৃহহীন-ভুমিহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শন করলেন ইউএনও

মিন্টু কান্তি নাথ রাজস্থলী,রাঙ্গামাটি।। / ১৭২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

মিন্টু কান্তি নাথ, রাজস্থলী উপজেলা(রাঙ্গামাটি)

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ৫ম ধাপের প্রথম পর্যায়ে আশ্রয়ণ প্রকল্পের রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের ঘর পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী ) দুপুরে উপজেলার তিন টি ইউনিয়নের যথাক্রমে ১ নং ঘিলাছড়ি,২ নং গাইন্দ্যা ও বাঙ্গালহালিয়া আশ্রয়ণ প্রকল্পের ভুমিহীন গৃহহীন পরিবারের ঘর পরিদর্শন করেন তিনি।
ইউএনও জানান, ৫ম ধাপের প্রথমপর্যায়ে উপজেলায় এ প্রকল্পের অধীনে জমিসহ মোট ৬টি গৃহহীন ও ভুমিহীন পরিবারকে জমি সহ গৃহ প্রধান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফজলুল করিম, বাঙালহালিয়া ,ইউপি চেয়ারম্যান আদোমং মারমা সহ গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন। উপকার ভোগী পরিবার সকলেই প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ