• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

৫ম ধাপের গৃহহীন-ভুমিহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শন করলেন ইউএনও

মিন্টু কান্তি নাথ রাজস্থলী,রাঙ্গামাটি।। / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

মিন্টু কান্তি নাথ, রাজস্থলী উপজেলা(রাঙ্গামাটি)

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ৫ম ধাপের প্রথম পর্যায়ে আশ্রয়ণ প্রকল্পের রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের ঘর পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী ) দুপুরে উপজেলার তিন টি ইউনিয়নের যথাক্রমে ১ নং ঘিলাছড়ি,২ নং গাইন্দ্যা ও বাঙ্গালহালিয়া আশ্রয়ণ প্রকল্পের ভুমিহীন গৃহহীন পরিবারের ঘর পরিদর্শন করেন তিনি।
ইউএনও জানান, ৫ম ধাপের প্রথমপর্যায়ে উপজেলায় এ প্রকল্পের অধীনে জমিসহ মোট ৬টি গৃহহীন ও ভুমিহীন পরিবারকে জমি সহ গৃহ প্রধান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফজলুল করিম, বাঙালহালিয়া ,ইউপি চেয়ারম্যান আদোমং মারমা সহ গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন। উপকার ভোগী পরিবার সকলেই প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ