• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

স্ত্রীর দেয়া আগুনে দগ্ধ হলেন স্বামী অভিযোগ পরিবারের

মাসুদ রানা, স্টাফ  রিপোর্টার (ঢাকা) / ২২৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

মাসুদ রানা (ঢাকা)

নেত্রকোনার বারইবাজার এলাকায় শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রী মুক্তা বেগমের কেরোসিনের দেয়া আগুনে দগ্ধ হয়েছেন স্বামী একলাছ মিয়া( ৩৮)। অভিযোগ পরিবারের।

সোমবার(১৩ নভেম্বর) সকালের দিকে এই ঘটনাটি ঘটে। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যার দিকে দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা বার্নের জরুরী বিভাগে নিয়ে আসা হয়।

দগ্ধ একলাছ মিয়ার বড় ভাই মোঃ আনিসুল মিয়া জানান, আমার ভাই সৌদি প্রবাসী ছিলেন। প্রায় ৭-৮ মাস আগে সে বাংলাদেশে ফিরে আসে। পাঁচ মাস আগে তার স্ত্রী মুক্তা বেগম কাউকে কিছু না বলে আমাদের বাড়ি থেকে আমার ভাইয়ের টাকা পয়সা এবং গয়নাগাটি নিয়ে বাপের বাড়িতে চলে যায়। আমরা বেশ কয়েকবার বিষয়টি নিয়ে মুক্তার পরিবারের সাথে কথা বলেছি। কিন্তু কোন কাজ হয়নি। গতকাল আমার ছোট ভাই তার শ্বশুরবাড়িতে যায়। সেখানে আজ সকালের দিকে তার স্ত্রীর সাথে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে স্ত্রী তার গায়ে ক্যারোশিন ঢেলে আগুন ধড়িয়ে দেয়। পরে তার শ্বশুরবাড়ি লোকেরা দগ্ধ অবস্থায় তাকে ময়মনসিংহ সদরের একটি হাসপাতালে নিয়ে যায়। পরে বিষয়টি আমাদেরকে জানায়। সেখানে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যার দিকে আমার ভাইকে ঢাকার শেখ হাসিনা বার্নে নিয়ে আসি। এখানকার চিকিৎসকরা জানিয়েছেন আমার ভাইয়ের অবস্থা আশঙ্কাজন। আমাদের অভিযোগ আমার ভাইয়ের স্ত্রী এবং তার পরিবারের লোকেরা মিলেই আমার ভাইয়ের শরীরে আগুন দিয়েছে।

বিযয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম। তিনি জানান আজ সন্ধ্যার দিকে নেত্রকোনা থেকে দগ্ধ অবস্থায় একলাছ মিয়া নামে এক ব্যক্তিকে জরুরী বিভাগে নিয়ে আসা হয়েছে।তার শরীরে ৯০ শতাংশ দগ্ধ রয়েছে। তার অবস্থা আশঙ্কাজন। বর্তমানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ