• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

সময়, খরচ ও দর্শন কমানো সম্ভব হলে সেবার গুণগতমান বৃদ্ধি পাবে” – চট্টগ্রাম বিভাগীয় কমিশনার 

আল আমিন রনি: / ৫৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

আল আমিন রনি:

পার্বত্য জেলা খাগড়াছড়ির স্থায়ী বাসিন্দা সনদ, ওয়ারিশন সনদ এবং বিদেশী পর্যটকদের অনুমতি সংক্রান্ত অনলাইন কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন বিভাগীয় কমিশনার।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ির জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তোফায়েল ইসলাম, বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন এর বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা, বিভিন্ন মৌজার হেডম্যান-কার্বারী, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, “নাগরিক সেবায় সময়, খরচ ও দর্শন কমানো সম্ভব হলে সেবার গুণগতমান বৃদ্ধি পাবে এবং সেবা গ্রহীতার সাথে সেবা প্রদানকারীর দেখা না হওয়ার কারণে দুর্নীতির সুযোগ কমে যাবে। “

তিনি আরো বলেন, “খাগড়াছড়ি জেলা প্রশাসন জনগণের নিকট উত্তম সেবা প্রদানের জন্য বদ্ধ পরিবার। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনের লক্ষ্য জেলা প্রশাসনের উদ্বোধনী প্রয়াস অব্যাহত থাকবে।”

পার্বত্যকন্ঠ নিউজ/রনি 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ