• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর অভিযানে গাঁজা ও মদসহ আটক ২

স্টাফ রির্পোটারঃ / ২৮৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

১২ আগস্ট (বৃহস্পতিবার) রাত ১১টার দিকে লক্ষীছড়ি সেনা জোনের আওতাধীন মাষ্টারপাড়া এলাকায় সেনাবাহিনীর বিশেষ অভিযান চালিয়ে অবৈধ গাঁজা ব্যবসায়ী ধুনচাই মারমা (২১) এবং সুইচিং মারমা (২০) কে ১০ কেজি প্রক্রিয়াজতকৃত গাঁজা, ৫ লিঃ বাংলামদ এবং নগদ টাকাসহ আটক করেছে।

পরবর্তীতে আটকৃত মাদক ব্যবসায়ীদের এবং অবৈধ মাদকদ্রব্য লক্ষীছড়ি থানায় হস্তান্তর করা হয়। লক্ষীছড়ি সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি বলেন, অবৈধ মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত পাহাড়ি সন্ত্রাসী দল গুলোকে চাঁটদা প্রদান করে এলাকা অস্থিতিশীল করার পায়তারা করছে। এসকল ব্যবসার সাথে সম্পৃক্ত ব্যক্তিদের গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে।

এসকল অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে সেনাবাহিনীর চলমান অভিযান আরো জোড়দার করা হয়েছে। পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে এ সকল বিশেষ অভিযানকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন জনগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ