• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধ: / ১২৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৪ জুলাই, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর দিকনির্দেশনায়, গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিনের তত্বাবধানে, গুইমারা থানার এসআই (নিঃ) জহিরুল ইসলামের নের্তৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করিয়া গুইমারা থানাধীন ০২ নং হাফছড়ি ইউপির ০৬ নং ওয়ার্ডের আলমগীরের দোকান সংলগ্ন পথাছড়া রাস্তার মোড় হইতে আসামী ১। মোঃ সুমন,২। মোঃ রুবেল নামের দুই জনকে আটক করে পুলিশ।

গাঁজা (মাদকদ্রব্য) ক্রয়-বিক্রয় করা কালে তাদের হেফাজত হইতে (এককেজি পাঁচশত বিশ) গ্রাম গাঁজা(মাদকদ্রব্য) উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় ১। মোঃ সুমন, ২। মোঃ রুবেল, গুইমারা থানার০২ নং হাফছড়ি ইউনিয়নের ০১ নং ওয়ার্ড জালিয়াপাড়া গ্রামের মৃত নুরুল ইসলাম ও মফিজের ছেলে।

শনিবার (১৩ জুলাই ) রাতে মুক্তা ধর পিপিএম ( বার) পুলিশ সুপার খাগড়াছড়ির নির্দেশনা মোতাবেক, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে বিশেষ অভিযান পরিচালনাকালে থানা এলাকার পথাছড়া এলাকা হইতে উল্লেখিত মাদকদ্রব্য সহ আসামিদেরকে আটক করা হয়।

গুইমারা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আরিফুল আমিন বলেন মাদক একটি সামাজিক ব্যাধি, মাদক মুক্ত সমাজ গড়তে মাদকবিরোধী অভিযান এর পাশাপাশি সামাজিক সচেতনতা প্রয়োজন।

সমাজের সকল সচেতন মানুষকে সচেতন হয়ে পরবর্তী প্রজন্মের জন্য একটি সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে কাজ করে যেতে খাগড়াছড়ি জেলা পুলিশ এবং গুইমারা থানা পুলিশ সর্বদাই তৎপর আছে।আসামি দের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ