• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

রামগড়ে এক দরিদ্র কৃষকের দেড় হাজার ফলজ গাছ কর্তন করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক: / ৯২৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে আব্দুর রহিম নামে এক অসহায় কৃষকের ১০ একর টিলা জমিতে রোপনকৃত প্রায় দেড় হাজার পেপে, মালটা ও আম গাছ কেটে বাগান সাবাড় করে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার মাহবুবনগর এলাকার হাজ্বী আব্দুর রহিমের বাগানে মর্মান্তিক এ বৃক্ষ নিধন চালায় স্থানীয় একদল দুর্বৃত্ত। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি তিনি কৃষক আব্দুর রহিমের।

এ ঘটনায় অন্তত ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করে আব্দুর রহিম বলেন, তার ভূমিতে গত চার মাস আগে প্রায় দেড় হাজার পেপে চারা গাছ রোপন করেছেন। সম্প্রতি তার প্রতিবেশি মনির হোসেন নানাভাবে ওই জমি দখলের নেওয়ার চেষ্টা করে আসছে। এর জের ধরে মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে মনির হোসেন, হাসান শান্ত, সুফিয়ান সহ আরো কয়েকজন তার বাগানের সমস্ত গাছ কেটে সাবাড় করে দিয়েছে। এঘটনায় রামগড় থানায় মামলা করা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ