• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

মানিকছড়িতে বিপুল পরিমাণ চোলাই মদ ও ইয়াবা উদ্ধার

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৫১৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশ পৃথক অভিযানে উপজেলার জামতলা ও বাজার এলাকা থেকে ৬১ লিটার দেশীয় চোলাই মদসহ দুই নারী ও ২১পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য আাইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার ১নম্বর ইউনিয়নের জামতলা এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কে সমতলে পাচারকালে দেশীয় চোলাই মদের একটি বড় চালানসহ (৬১ লিটার) পাচারকারী নারী ক্রানু ছিং মারমা (২৬), পিতা- উচামং মারমা, স্বামী- উত্তম ত্রিপুরা, মাতা- উশিমা মারমা, সাং- ডাববইন্যা ছড়া, উচামু বাড়ি, ০৮নং ওয়ার্ড, ০৪নং কলমপতি ইউপি, থানা- কাউখালী, জেলা-রাঙ্গামাটি ও পুওয়াইমা মারমা (৪০), স্বামী- আথুইশৈ মারমা, পিতা- চিংথোউ মারমা, মাতা- আবুমা মারমা, সাং- কিবুক পাড়া, ০৪নং ওয়ার্ড, কোয়ালং ইউপি, থানা- বান্দরবান সদর, জেলা-বান্দরবান, এ/পি সাং- কুড়িশ্যা, থানা- উত্তর রাঙ্গুনিয়া, জেলা-চট্টগ্রামাকে আটক করেন।

অন্যদিকে রাত সাড়ে ১১টায় উপজেলা সদর মানিকছড়ি বাজারস্থ “ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম বুথের সামনের সড়কে অবস্থানরত মাদক ব্যবসায়ী সুমন হোসেন(১৯) পিতা- মো.ইউনুচ মিয়া, ৮নম্বর ওয়ার্ড, পুরাতন উপজেলাকে (ভুঁইয়া টিলা) ২১পিস ইয়াবাসহ আটক করেন। উভয় অভিযানে নেতৃত্ব দিয়েছেন থানার উপ-পরিদর্শক সুমন কান্তি নাথ ও সঙ্গীয় ফোর্স।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন, ৬১ লিটার চোলাই মদসহ দুই নারী ব্যবসায়ী ও ২১পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার সকালে আদালতে মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ