• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গা বনজদ্রব্য আহরন ও সরবরাহকারী সঃ সঃ লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনী কার্যক্রম চলছে

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি:  / ৬২৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

মাটিরাঙ্গা বনজদ্রব্য আহরন ও সরবরাহকারী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের কার্যক্রম চলছে। ত্রি-বার্ষিক নির্বাচন/২০২০ এর তফসীল ঘোষনার পর সমিতির বিভিন্ন পদে প্রতিদ্বন্ধীতা করতে প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ পর রবিবার (১৩ ডিসেম্বর ২০২০) যাচাই-বাছাই শেষে প্রার্থীরা স্ব-স্ব পদে লড়াইয়ে প্রচারনার মাধ্যমে নিজেদের প্রার্থীতা জানান দেন।
আগামী ০৭ জানুয়ারি ২০২১ তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনে এবার সভাপতি পদে প্রতিদ্বন্ধিতায় রয়েছেন মোঃ আমান উল্লাহ ভূঁইয়া ও এস কে আলী এবং সহ-সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ অলি উল্ল্যাহ ও মোঃ নাসির আহাম্মদ। এছাড়াও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ আব্দুল খালেক ও মোঃ ছেরাজুল হক। অন্যদিকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ আব্দুল মমিন, মোঃ মোর্শেদ মিয়া (মুছা), মোঃ সিরাজ মিয়া ও মোঃ তামজিদ হোসেন।
উল্লেখ্য যে, খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন “মাটিরাঙ্গা বনজ দ্রব্য আহরন ও সরবারাহকারী সমবায় সমিতি লিঃ” এর আগামী ০৭/০১/২০২১ তারিখে অনুষ্ঠিতব্য ব্যবস্থাপনা কমিটির নির্বাচন পরিচালনার জন্য সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর ২৬(২) বিধি অনুযায়ী সমিতির ব্যবস্থাপনা কমিটির আবেদন ও উপজেলা সমবায় অফিসার, মাটিরাঙ্গা এর সুপারিশের প্রেক্ষিতে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে । কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার মোঃ আমান উল্লাহ খাঁন, সদস্য পদে রয়েছেন উপজেলা সমবায় কার্যালয় সহঃ পরিদর্শক মোঃ আবুল হোসেন,ও “মাটিরাঙ্গা বনজ দ্রব্য আহরন ও সরবারাহকারী সমবায় সমিতি লিঃ এর সদস্য মোঃ আবুল হোসেন।
সমবায় সমিতি আইন / ২০০১ (সংশোধিত আইন-২০০২ ও ২০০৩) এর সংশ্লিষ্ট ধারা ও সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর বিধি-বিধান ও সমিতির নিবন্ধিত উপ-আইনের সংশ্লিষ্ট ধারা মোতাবেক নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য বলা হয়েছে। সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর ২৭(৩) বিধিমতে নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় সংখ্যক পোলিং অফিসার নিয়োগ করার ক্ষমতা দেয়া রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ