• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ফেনী জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন ফয়েজ কবির

ফেনী সদর প্রতিনিধি : / ৫৯৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

ফেনী জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন ফয়েজুল কবির। সোমবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ জেলা পরিষদ শাখার উপ-সচিব একেএম মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ ঘোষণা দেয়া হয়।

নতুন চেয়ারম্যান উক্ত পদে যোগদান না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ ফয়েজুল কবির অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। তিনি জেলা পরিষদ নির্বাচনে ১৩নং ওয়ার্ড থেকে সদস্য নির্বাচিত হন। তিনি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হিসেবে দায়িত্ব পালন করছেন। ফয়েজুল কবির সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন।

প্রসঙ্গত; গত ৬ সেপ্টেম্বর রাতে আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ