• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নানিয়ারচরে সড়ক দূর্ঘটনায় চালকসহ সাংবাদিক পরিবার আহত

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ২৬৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আলমগীর মানিক পরিবারসহ আহত হয়েছে।

সোমবার সকালে উপজেলার রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের ঘিলাছড়ি ইউনিয়নের ভূঁইয়াদম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে সাংবাদিক আলমগির মানিকের মা, ছেলে, ভাগনে ও চালসহ ৪জন আহত হয়।

এই ঘটনায় ট্রাকটি (চট্টমেট্রো-টঃ ১১৭১৪৯) জব্দ এবং চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে সাংবাদিক আলমগীর মানিক তার পরিবার নিয়ে মাইক্রোযোগে রাঙামাটি থেকে ফেনির উদ্দেশ্যে যাওয়ার পথিমধ্যে ভূঁইয়াদম এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে তারা দুর্ঘটনার শিকার হয়।

এবিষয়ে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান বলেন, চালক, হেলপারকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি। স্থানীয়ভাবে সুরাহা করা হবে বলেও মন্তব্য করেন এই পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ