• শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে জামায়াতে ইসলামীর সুধী ও কর্মী সমাবেশ মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার এইচপিভি টিকায় ভোগান্তিতে শিক্ষার্থীরা, সার্ভারে ধীরগতি! বাজারে প্লাস্টিকের দাপট! হারিয়ে যাচ্ছে হস্তশিল্প বাঁশবেতের উপকরণ বান্দরবানে ২৩ হাজার কিশোরীকে এইচপিভি টিকাদান কর্মসূচী শুরু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবীতে মানববন্ধন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনে লাখ টাকা জরিমানা অধ্যাপক সৈয়দ আব্দুল মোমেন খাগড়াছড়ি জেলা জামায়াতের আমির নির্বাচিত কাপ্তাইয়ে রবি প্রণোদনা কর্মসূচির শুভ উদ্বোধন ভারতীয় নাগরিক সহ দুইজনকে আটক করেছে বিজিবি মানিকছড়িতে প্রণোদনার আওতায় বীজ সার অর্থ বিতরণ ছাত্রলীগকে নিষিদ্ধ করায় মহালছড়ি ছাত্রদলের আনন্দ মিছিল

নানিয়ারচরে সড়ক দূর্ঘটনায় চালকসহ সাংবাদিক পরিবার আহত

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ২৯৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আলমগীর মানিক পরিবারসহ আহত হয়েছে।

সোমবার সকালে উপজেলার রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের ঘিলাছড়ি ইউনিয়নের ভূঁইয়াদম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে সাংবাদিক আলমগির মানিকের মা, ছেলে, ভাগনে ও চালসহ ৪জন আহত হয়।

এই ঘটনায় ট্রাকটি (চট্টমেট্রো-টঃ ১১৭১৪৯) জব্দ এবং চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে সাংবাদিক আলমগীর মানিক তার পরিবার নিয়ে মাইক্রোযোগে রাঙামাটি থেকে ফেনির উদ্দেশ্যে যাওয়ার পথিমধ্যে ভূঁইয়াদম এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে তারা দুর্ঘটনার শিকার হয়।

এবিষয়ে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান বলেন, চালক, হেলপারকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি। স্থানীয়ভাবে সুরাহা করা হবে বলেও মন্তব্য করেন এই পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ