• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দুই দিনেও উদ্বার হয়নি রামগড়ের যৌথ খামার এলাকা থেকে অস্ত্রের মুখে অপহৃত বিপনন কর্মকর্তা মঞ্জুরুল আলম ও তার সহকর্মী 

নিজস্ব প্রতিবেদক: / ৬৮৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির রামগড়ের যৌখ খামার এলাকা থেকে অস্ত্রের মুখে অপহৃত একটি বেসরকারি কোম্পানির বিপনন কর্মকর্তা মঞ্জুরুল আলম(৩৫) ও কর্মচরীর রাজু মিয়া ২ দিনেও উদ্ধার হয়নি। ঘটনার পর থেকে অপহিৃতদের পরিবারের সদস্যরা রয়েছে আতংকে । গত রবিবার(২৩ আগষ্ট) দুপুর ১টার দিকে ফেনী থেকে খাগড়াছড়ি আসার পথে উপজাতীয় সন্ত্রাসীরা তাদের  অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় । ঘটনার পরপরই অপহৃতদের উদ্ধারে নামে যৌখ বাহিনী। তবে অপহরনের ২দিনেও তাদের উদ্ধার করা সম্বভ হয়নি তাদের।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুজ্জান জানান, ফেনী থেকে প্লাস্টিক মালামাল নিয়ে একটি পিকআপ(ফেনী  ন-১-১১৪১) রামগড়ের যৌথ খাবার এলাকায় পৌছলে ৩/৪জনের একদল দূর্বৃত্ত তাদের গাড়ীতে থাকা মার্কেটিং কর্মকর্তা মঞ্জুরুল আলম(৩৫) ও কর্মচরী রাজু মিয়া (২৭) কে ধরে নিয়ে যায়। এসময় সন্ত্রাসীরা গাড়ীটির চাবিও নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, চাঁদার জন্য পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ প্রসীত গ্রুপের সদস্যরা পিলাক ঘাট এলাকার পোস্ট কমান্ডারের নেতৃত্বে এ অপহরণের ঘটনা ঘটায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ