• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গুইমারায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন

নিজস্ব প্রতিবেদক: / ৬৩৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

পাহাড়ের শীত যখন খুবই তীব্রভাবে ঝেঁকে বসেছে তখনই গরীব, দু:খি এবং শীতার্তদের মাঝে এগিয়ে আসেন সদ্যসাবেক গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নব নিযুক্ত পার্বত্য জেলা পরিষদ সদস্য মেমং মারমা।

রবিবার সকালে গুইমারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৪০০ জন শীতার্তদের মাঝে করোনাকালীন সময়ে মাক্স ও শীত নিবারনের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা নির্বাহি অফিসার তুষার আহম্মেদ।

জেলা পরিষদ সদস্য মেমং মারমা বলেন, বর্তমান আওয়ামিলীগ সরকার গরীব দু:খিদের সরকার। সরকার বর্তমান এই করোনাকালীন সময়ে গরীব দু:খিদের সমস্যা নিরসনে কাজ করে যাচ্ছে। এ সময় তিনি নবগঠিত জেলা পরিষদ সদস্য হওয়ায় গুইমারাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় অন্যান্য দের মাঝে উপস্থিত ছিলেন গুইমারা ইউপির সকল সদস্য, গুইমারা উপজেলা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় ব্যাক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ