• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গুইমারায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন

নিজস্ব প্রতিবেদক: / ৫৬৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

পাহাড়ের শীত যখন খুবই তীব্রভাবে ঝেঁকে বসেছে তখনই গরীব, দু:খি এবং শীতার্তদের মাঝে এগিয়ে আসেন সদ্যসাবেক গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নব নিযুক্ত পার্বত্য জেলা পরিষদ সদস্য মেমং মারমা।

রবিবার সকালে গুইমারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৪০০ জন শীতার্তদের মাঝে করোনাকালীন সময়ে মাক্স ও শীত নিবারনের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা নির্বাহি অফিসার তুষার আহম্মেদ।

জেলা পরিষদ সদস্য মেমং মারমা বলেন, বর্তমান আওয়ামিলীগ সরকার গরীব দু:খিদের সরকার। সরকার বর্তমান এই করোনাকালীন সময়ে গরীব দু:খিদের সমস্যা নিরসনে কাজ করে যাচ্ছে। এ সময় তিনি নবগঠিত জেলা পরিষদ সদস্য হওয়ায় গুইমারাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় অন্যান্য দের মাঝে উপস্থিত ছিলেন গুইমারা ইউপির সকল সদস্য, গুইমারা উপজেলা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় ব্যাক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ