• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গুইমারায় মোটরসাইকেল ড্রাইভারকে অপহরণ, ২লক্ষ টাকা মুক্তিপণ দাবী

খাগড়াছড়ি প্রতিনিধি / ৫৫২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাতিমুড়ায় আরিফ হোসেন(১৮) নামে এক মোটরসাইকেল চালককে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রকার(১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ভাড়ার কথা বলে তাকে অপহরণ করা হয়।

অপহৃতের পরিবার জানায়, একই এলাকার নুর হোসেন কোম্পানীর মেজো ছেলে ইয়াবা পাচার ও ডাকাতি মামলার আসামী ইমরান হোসেন অপহরণ করে।

অপহৃত আরিফ হোসেন হাতিমুড়া এলাকার মোস্তফা মিয়া’র ছোট ছেলে।

হাতিমুড়ার পুলিশ ফাঁড়ির আইসি মকবুল হোসেন বলেন, বিষয়টি তিনি তার পরিবার ও স্থানীয় লোকজনের মুখে শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবগত করা হয়েছে।

অপহরণের আগে গতকাল দুপুর দেড়টায় অপহরণকারী ইমরান হোসেন ভাড়ায় আরিফ হোসেনের মোটরসাইকেল নিয়ে গুইমারায় যায়। রাতে ইমরান আরিফের মোটরসাইকেল ভাড়া নিয়ে চট্টগ্রাম মহাসড়কের দিকে যায়। পরে চট্টগ্রাম থেকে আসা অপরিচিত আরো তিনজন লোকসহ হাতিমুড়া এলাকায় ঘুরাঘুরি করতে দেখা যায়। রাতেই একটি সিএনজি রিজার্ভ করে তারা চলে গেছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

অপহরণের পর ইমরান হোসেন অপহৃত আরিফের মোবাইল থেকে তার বাসায় কল দিয়ে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে এবং টাকা না পেলে তাকে মেরে ফেলার হুমকি দেয় বলে অপহৃত’র পরিবারের সদস্যরা জানায়।

সে সাথে আরিফ বড়দিঘীর পাড় জিম্মি অবস্থায় আছে বলে মোবাইলে জানায় এবং বিকাশে টাকা পাঠাতে বলে।

পরে অপহরণকারীর বড় ভাই জাহিদ, ইমরানের সাথে যোগাযোগ করে, অপহৃত আরিফকে উদ্ধার করার জন্য তার পিতা মোস্তফা মিয়া ও মামা আকবর আলী’কে নিয়ে চট্টগ্রাম বড়দিঘীর পাড়ের উদ্দেশ্যে রওনা দেয়।

গুইমারা থানার ওসি মো: মিজানুর রহমান বলেন, অপহরণের বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ