• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

খাগড়াছড়িতে পার্বত্য প্রেসক্লাবের সংবাদকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি / ৮২৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

খাগড়াছড়িতে পার্বত্য প্রেসক্লাবের কর্মরত সংবাদকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(২৫অক্টোবর) সকাল ১০টায় খাগড়াছড়ি কালেক্টরিয়েট জামে মসজিদ সংলগ্ন পার্বত্য প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি প্রেসক্লাবের অন্যতম সদস্য ও জেলা রেডক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একজন সংবাদ কর্মী হিসেবে সর্বাগ্রে নিজেদের ভীত মজবুত করতে হবে। যার যার অবস্থান ঠিক রেখে পেশাগত দায়িত্ব পালনে কারো পক্ষ থেকে কোন বিরূপ প্রতিক্রিয়া কোন প্রভাব ফেলতে পারবেনা। একজন সাংবাদিক হচ্ছে একটি জাতির বিবেক। সে হিসেবে সঠিক ও সত্যকে তুলে ধরে সতর্কতার সহিত তথ্য ভিত্তিক নিউজ করতে হবে।

তিনি সাংবাদিকতার পাশাপাশি সমাজ সেবায় নিয়োজিত সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে মানব সেবায় এগিয়ে আসারও পরামর্শ দেন।
সংগঠনের অগ্রগতির বিষয়ে নানা দিক নির্দেশনা মূলক পরামর্শ দিয়ে বক্তব্য প্রদান করেন।

এসময়, খাগড়াছড়িতে পেশাজীবি সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, পার্বত্য প্রেসক্লাবের সভাপতি দেব প্রসাদ ত্রিপুরা, সাধারণ সম্পাদক মো. জুলহাস উদ্দীন, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, রিপোর্টাস ইউনিটির সভাপতি সিনিয়র সাংবাদিক চাইথোয়াই মারমা, প্রবীণ সাংবাদিক এস সত্যজিৎ চাঙমা, পাহাড়ের আলো পত্রিকার সম্পাদক মোবারক হোসেন, বকুল বিকাশ ত্রিপুরা, সুজন বড়ূয়া, মো. মাইনউদ্দীন, মো. আসাদ, আশিক উল্লাহ ফেরদৌস, মো. লোকমান হোসেন, মো. হৃদয় নুর, মো. জাকির হোসসেন প্রমূখ।

পরিশেষে দীর্ঘ সময় সংগঠনের অগ্রগতির বিষয়ে সার্বিক আলোচনার পর মধ্যান্ন ভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ