• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

খাগড়াছড়িতে সেনা- বিজিবির যৌথ অভিযানে ইউপিডিএফ সন্ত্রাসী আটক

স্টাফ রির্পোটারঃ / ৩৭৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

পার্বত্য জেলা খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে প্রসিত নেতৃত্বাধীন ইউপিডিএফ এর ০১ জন সশস্ত্র সন্ত্রাসীকে একটি পিস্তল ও ০২ রাউন্ড গুলিসহ আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা। এই অভিযানে ইউপিডিএফ এর কল্যান জ্যোতি চাকমাকে(২১) আটক করে। এছাড়া চাঁদা আদায়ের রশিদ বই, সন্ত্রাসী কাজে ব্যবহার্য যোগাযোগের জন্য ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে বলে পানছড়ি থানা কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।

পানছড়ি থানার ওসি জানিয়েছেন, ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসী কল্যান জ্যোতি চাকমা (২১) দীর্ঘদিন ধরে পানছড়ি এলাকায় চাঁদাবাজি, হত্যা ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত।

গোপন সংবাদের ভিত্তিতে ০৬ আগস্ট শুক্রবার খাগড়াছড়ি সদর জোন হতে ২৬ কিমিঃ উত্তর-পশ্চিমে পানছড়ি এলাকায় একটি বিশেষ সেনা অভিযান পরিচালনা করে। উক্ত। এছাড়া পলায়নরত আরো ০২ জন সশস্ত্র সন্ত্রাসী কে সেনা সদস্য কর্তৃক ধাওয়া করা হলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি বর্ষণ করে এবং জংগলে পালিয়ে যাই।
গ্রেপ্তারকৃত ইউপিডিএফ সন্ত্রাসী সদস্যকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিকটস্থ পানছড়ি সেনা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে পানছড়ি থানায় অস্ত্র মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ