• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে সেনা- বিজিবির যৌথ অভিযানে ইউপিডিএফ সন্ত্রাসী আটক

স্টাফ রির্পোটারঃ / ৪৪০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

পার্বত্য জেলা খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে প্রসিত নেতৃত্বাধীন ইউপিডিএফ এর ০১ জন সশস্ত্র সন্ত্রাসীকে একটি পিস্তল ও ০২ রাউন্ড গুলিসহ আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা। এই অভিযানে ইউপিডিএফ এর কল্যান জ্যোতি চাকমাকে(২১) আটক করে। এছাড়া চাঁদা আদায়ের রশিদ বই, সন্ত্রাসী কাজে ব্যবহার্য যোগাযোগের জন্য ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে বলে পানছড়ি থানা কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।

পানছড়ি থানার ওসি জানিয়েছেন, ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসী কল্যান জ্যোতি চাকমা (২১) দীর্ঘদিন ধরে পানছড়ি এলাকায় চাঁদাবাজি, হত্যা ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত।

গোপন সংবাদের ভিত্তিতে ০৬ আগস্ট শুক্রবার খাগড়াছড়ি সদর জোন হতে ২৬ কিমিঃ উত্তর-পশ্চিমে পানছড়ি এলাকায় একটি বিশেষ সেনা অভিযান পরিচালনা করে। উক্ত। এছাড়া পলায়নরত আরো ০২ জন সশস্ত্র সন্ত্রাসী কে সেনা সদস্য কর্তৃক ধাওয়া করা হলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি বর্ষণ করে এবং জংগলে পালিয়ে যাই।
গ্রেপ্তারকৃত ইউপিডিএফ সন্ত্রাসী সদস্যকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিকটস্থ পানছড়ি সেনা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে পানছড়ি থানায় অস্ত্র মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ