• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ইউএনও বিভীষণ কান্তি দাশ‘কে বিদায় সংবর্ধনা দিলো মাটিরাঙ্গা পৌরসভা

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি:  / ৫৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি:
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ‘কে বদলি জনিত কারণে বিদায়ী সংবর্ধনা দিলো মাটিরাঙ্গা পৌরসভা কর্তৃপক্ষ । বৃহস্পতিবার রাতে পৌর সম্মেলন কক্ষে আয়োজিত এই বিদায়ী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী।
পৌর প্যানেল মেয়র আলা উদ্দিন লিটন এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভা মেয়র মোঃ শামছুল হক। তিনি বিদায়ী ইউএনও বিভীষণ কান্তি দাশ‘কে একজন মানবিক গুনাবলী সম্পন্ন মানুষ মন্তব্য করে বলেন, মাটিরাঙ্গার কর্মস্থলে তিনি যেভাবে উপজেলার একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে গিয়ে মানুষের জন্য কাজ করেছেন। একই ভাবে মানুষের কল্যাণে নিজেকে নিবেদিত রেখে আশা রাখি তিনি নতুন কর্মস্থলেও অনুরুপ যোগ্যতায় আলো ছড়াবেন।

এ সময় মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন, পৌর কর্মকর্তা ও কর্মচারী এসোসিয়েশনের সভাপতি ও সম্পাদকসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা সভায় বিদায়ী ইউএনও বিভীষণ কান্তি দাশ বলেন, আমি চেষ্টা করেছি আপনাদের বিভিন্ন সরকারি কাজে সর্বাক্তক সহযোগিতা করতে। করোনা কালে আমি সব সময় আপনাদের সাথে বোঝাপড়া করে কাজ করেছি। চেষ্টা করেছি মাটিরাঙ্গা পৌরসভাকে সরকারি যে কোন সুবিধা পর্যাপ্ত পরিমাণে পাইয়ে দিতে। পৌরসভাও সাধ্যের সবটুকুন দিয়ে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করতে সচেষ্ট থেকেছেন সরসময়। সে কারণে সকলের কাছে আমি কৃতজ্ঞ।

এ সময় তিনি নিজের ও পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়ে পৌরসভার দেয়া উপহার ও ক্রেষ্ট সামগ্রী গ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ