• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে ইউএনওর বাসভবনে আনসার নিয়োগ

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৭৮৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি):- সম্প্রতি দিনাজপুরের ঘোড়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে দূর্বৃত্তদের হামলার ঘটনার পর খাগড়াছড়ির মানিকছড়ি ইউএনওর তামান্না মাহমুদ এর সরকারি বাসভবনে সশস্ত্র আনসার নিয়োগ করা হয়েছে। গত শুক্রবার বিকালে ইউএনওর বাসভবনে ৪ জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে।

উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক শেখ মুহাম্মদ শোয়েব জানান, বৃহস্প্রতিবার (৪ সেপ্টেম্বর) রাতে আনসার ও ভিডিপি সদর দপ্তর এবং জেলা অ্যাডজুট্যান্টের দপ্তর থেকে ইউএনওর সরকারি বাসভবন ও প্রশাসনিক ভবনে নিরাপত্তা জোরদার করার লক্ষে জরুরী ভিত্তিতে আনসার সদস্য নিয়োগের নির্দেশনা দেওয়া হয়েছে।
ওই নির্দেশনা অনুসরে শুক্রবার বিকালে ৪জন সশস্ত্র আনসার সদস্য নিয়োগ করা হয়েছে।

মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ বলেন, আনসার ও ভিডিপি কার্যালয় থেকে চারজন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। নিয়োগপ্রাপ্ত আনসার সদস্যরা শুক্রবার বিকাল থেকে দায়িত্ব পালন শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ