• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম
কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন

মানিকছড়িতে ইউএনওর বাসভবনে আনসার নিয়োগ

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৮০০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি):- সম্প্রতি দিনাজপুরের ঘোড়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে দূর্বৃত্তদের হামলার ঘটনার পর খাগড়াছড়ির মানিকছড়ি ইউএনওর তামান্না মাহমুদ এর সরকারি বাসভবনে সশস্ত্র আনসার নিয়োগ করা হয়েছে। গত শুক্রবার বিকালে ইউএনওর বাসভবনে ৪ জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে।

উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক শেখ মুহাম্মদ শোয়েব জানান, বৃহস্প্রতিবার (৪ সেপ্টেম্বর) রাতে আনসার ও ভিডিপি সদর দপ্তর এবং জেলা অ্যাডজুট্যান্টের দপ্তর থেকে ইউএনওর সরকারি বাসভবন ও প্রশাসনিক ভবনে নিরাপত্তা জোরদার করার লক্ষে জরুরী ভিত্তিতে আনসার সদস্য নিয়োগের নির্দেশনা দেওয়া হয়েছে।
ওই নির্দেশনা অনুসরে শুক্রবার বিকালে ৪জন সশস্ত্র আনসার সদস্য নিয়োগ করা হয়েছে।

মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ বলেন, আনসার ও ভিডিপি কার্যালয় থেকে চারজন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। নিয়োগপ্রাপ্ত আনসার সদস্যরা শুক্রবার বিকাল থেকে দায়িত্ব পালন শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ