• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

নানিয়ারচরে এইচবিবি সড়ক উদ্বোধন করলেন ইউএনও

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

নানিয়ারচরে ৫০০মিটার এইচবিবি সড়ক উদ্বোধন করেছেন ইউএনও। দূর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় এই সড়ক নির্মাণ প্রকল্পের উদ্বোধন করা হচ্ছে।

রোববার দুপুরে উপজেলার বুড়িঘাট ইউনিয়ন ১নং বগাছড়ি ওয়ার্ডের ৪নং টিলা এলাকায় এই সড়ক নির্মাণ প্রকল্পের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী।

এসময় ২নং নানিয়ারচর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কাইয়ুম হক, ১নং ইউপি সদস্য আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আনসার আলীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আধা কিলোমিটার এইচবিবি এই সড়ক নির্মাণ সম্পন্ন হলে এলাকার আনারস, কলা, কাঁঠালসহ পাহাড়ি বিভিন্ন পণ্য পরিবহনে ভুমিকা রাখবে বলে মনে করছেন স্থানীয়রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ