• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক ২,২১,৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম ব্যুরো প্রতিনিধি: / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

র‌্যাব-৭ কর্তৃক কক্সবাজার-বান্দরবন-চট্টগ্রাম ইয়াবা চোরাচালান রুটে পৃথক ২টি অভিযানে আনুমানিক ০৬ কোটি ৬৬ লক্ষ টাকা মূল্যের ২,২১,৭৯০ পিস ইয়াবা উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক। নিম্নে বিস্তারিত উল্লেখ করা হলোঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ হতে অটোরিক্সা যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী এলাকার বালুখালী বাজারস্থ একটি মাদ্রাসা ও এতিমখানার সম্মুখে কক্সবাজার-টেকনাফ পশ্চিম পার্শ্বস্থ মহাসড়কের উপর বিশেষ চেক পোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় তল্লাশী করে আসামী ১। মোঃ শাহাবুদ্দিন (৩২), পিতা- মৃত আফলাতুন, সাং- পালংখালী, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার এবং ২। সরোয়ার আলম (২৭), পিতা- মৃত শামসুল আলম, সাং- পশ্চিম ফারিরবিল, থানা- উখিয়া, জেলা- কক্সবাজারদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের হেফাজতে থাকা একটি স্কুল ব্যাগের ভিতর হতে ৯৪,৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। অপর একটি সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুনধুম এলাকার মধ্যমপাড়ায় একটি বসত ঘড়ের ভিতর মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মেহেদী হাসান (২৬), পিতা- শিকদার আলী, সাং- মধ্যমপাড়া, থানা- নাইক্ষ্যংছড়ি, জেলা- বান্দরবানকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে বসত ঘড়ের খাটের নীচে থাকা একটি বস্তার ভিতর হতে ১,২৭,১৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার এবং বান্দরবান জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম বান্দরবান, কক্সবাজার এবং ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৬ কোটি ৬৬ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ