• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা প্রাদুর্ভাব রোধে নানিয়ারচরে জেলা তথ্য অফিসের প্রচারণা

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৬০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের মাত্রা বেড়ে যাওয়ায় সড়ক প্রচারণায় নেমেছে জেলা তথ্য অফিস। মাইকিং প্রচারণার মাধ্যমে স্থানীয়দের সতর্কতা বাড়াতে কাজ করছে তারা। স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক পরিধান ও সরকারী নির্দেশনা মানতে জনসাধারণকে উদ্বুদ্ধ করতে এই প্রচারণা চালাচ্ছে বলেও জানিয়েছে তথ্য বিভাগ।

মঙ্গলবার (১লা ফেব্রুয়ারি) বিকালে নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি, বগাছড়ি, ইসলামপুর, নানিয়ারচর বাজার, উপজেলা এলাকা ও টিএন্ডটি এলাকায় মাইকিং এর মাধ্যমে সড়ক প্রচারণা চালায় জেলা তথ্য অফিস।

এসময় জেলা তথ্য অফিসের সাইন অপারেটর নজরুল ইসলাম, উচ্চমান সহকারী সাইফুল ইসলাম ও এপিএই আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।

সড়ক প্রচারে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা, জনসমাগম এড়িয়ে চলা, সামাজিক ও ধর্মীয় জনসভায় ১০০জনের অধিক উপস্থিত না হওয়াসহ সরকারী নির্দেশনাসমূহ প্রচার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ