• সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজারহাটে ধর্মসভায় সোনালী ব্যাংক কর্মকর্তা পলাশ চন্দ্রের মৃত্যু

আনিসুর রহমান, রাজারহাট প্রতিনিধি: / ১৭৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় সনাতন ধর্মের এক অনুষ্ঠানে ধর্মীয় বক্তব্য দিতে দিতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন সোনালী ব্যাংক কুড়িগ্রাম শাখার প্রিন্সিপাল অফিসের প্রধান কর্মকর্তা পলাশ চন্দ্র মন্ডল(৩৭)।

শনিবার ২২ জানুয়ারি রাতে রাজারহাট আদর্শ বি এল উচ্চ বিদ্যালয় মাঠে সনাতন ধর্মের এক ধর্মীয় অনুষ্ঠানে তিনি বক্তব্য প্রদানকালে আকস্মিক ভাবে পড়ে যান। পরে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা- নিরীক্ষা করে বলেন, মূলত ঘটনাস্থলেই তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

সোনালী ব্যাংক কুড়িগ্রামের প্রধান শাখা সূত্রে জানা যায়, ধর্মীয় পারদর্শিতার কারণে তিনি ব্যাংক কর্মকর্তা হলেও বিভিন্ন সনাতন ধর্মের অনুষ্ঠানে ডাক পেতেন, রাজারহাটেও তিনি আমন্ত্রণ পেয়েছিলেন এবং বক্তব্য প্রদানকালে তার মৃত্যু হয়।

নিহত পলাশ চন্দ্রের(৩৭) নিজ বাড়ী লালমনিহাট জেলার হাতীবান্ধা উপজেলার নওদাবাস এলাকায় এবং বিবাহসূত্রে তিনি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় বসবাস করতেন বিবাহিত জীবনে তিনি একটি কন্যা সন্তানের জনক ছিলেন। নিহতের চাচাতো ভাই মৃদুল জানান, পলাশ চন্দ্রের আগে থেকেই হার্টের সমস্যা ছিল, হঠাৎ এই মৃত্যুর খবরে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

কুড়িগ্রাম সোনালী ব্যাংকের ডিজিএম-ইনচার্জ ওয়াহেদুন্নবি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাশ চন্দ্র মন্ডল একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন এবং সফলতার সাথে তিনি ব্যাংকে কর্মরত ছিলেন, তিনি ব্যাংক কর্মকর্তা হওয়ার পরেও ধর্মীয় অনুষ্ঠানে ডাক পেতেন বক্তব্য প্রদানের জন্য, তার আকস্মিক মৃত্যুতে সোনালী ব্যাংক পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ