• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

মানুষের সেবা ও সহায়তায় এগিয়ে আসার চেয়ে বড় আর কোনো কাজ হতে পারে না: বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবান জেলা প্রতিনিধি: / ৩৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

বান্দরবানে রোটারী ক্লাবের উদ্যোগে এতিমখানা, অনাথ আশ্রম ও সুবিধা বঞ্চিতদের মাঝে বিশুদ্ধ পানির ফিল্টার, ভ্যানগাড়ী ও গাভী বিতরণ করা হয়েছে। ১৯ নভেম্বর (শুক্রবার) দুপুরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী’র বান্দরবান বাসভবনে রোটারী ক্লাব বান্দরবানের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই সকল সামগ্রী বিতরণ করেন।

বান্দরবান রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মহিউদ্দিন এর সভাপতিত্বে , এসময রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রটারী অমল কান্তি দাশ, রোটারী ক্লাবের সেক্রেটারী তরুন কান্তি দাশ, সিনিয়র রোটারীয়ান মো.মাহবুবুর রহমান, রাটারিয়ান আনিসুর রহমান সুজন, রোটারিয়ান ফারুক আহমদ চৌধুরী, শফিকুল আলম বাবুল, জসিম উদ্দিন, মজিবুর রহমান, মো. জুয়েল, খোরশেদ আলম, সুজন চৌধুরী সঞ্জয় সহ রোটারী ক্লাবের নেতৃবৃন্দ এবং বিভিন্ন এতিমখানা,অনাথ আশ্রম এর শিশুরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে রোটারী ক্লাবের উদ্যাগে বিভিন্ন এতিমখানা,অনাথ আশ্রমের শিক্ষার্থীদের বিশুদ্ধ পানি খাওয়ার জন্য ৭টি পানি বিশুদ্ধকরণ ফিল্টার এবং সুবিধা বঞ্চিত ৪ পরিবারের মাঝে ২টি ভ্যানগাড়ী এবং ২টি গাভীর বাছুর বিতরণ করা হয়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, মানুষের সেবা ও সহায়তায় এগিয়ে আসার চেয়ে বড় আর কোনো কাজ হতে পারে না। যাঁরা মানুষের কল্যাণে, মানবতার উন্নয়ন ও সেবায় কাজ করে তাঁরা মহান মানুষ। রোটারী ক্লাব কেবল একটি সাধারণ বিনোদনের ক্লাব/সংগঠন নয়। এটি বিশ্বব্যাপী মানবতার সেবায় নিবেদিত একটি প্রতিষ্ঠান।

প্রসঙ্গত, ২০০২সালে রোটারি ক্লাব বান্দরবান প্রতিষ্টার পর থেকে বান্দরবানের বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে, বিশেষ করে দুর্গম পাহাড়ের ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করার পাশাপাশি ক্রীড়া সামগ্রী বিতরণ করা এবং অনাথ এতিম শিশুদের খাদ্য সামগ্রী বিতরণসহ সমাজের সুবিধা বঞ্চিতদের পাশে রয়েছে এই সামাজিক সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ