• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মুবাছড়িতে নৌকা প্রতীকের সমর্থনে মত বিনিময় সভা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৩৯০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মুবাছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী কংজরী মারমার নৌকা প্রতীকের সমর্থনে আজ ১৯ নভেম্বর রোজ শুক্রবার বিকাল ৫.০০ ঘটিকায় দলীয় কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

এ সময়ে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মংরে মারমা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী কংজরী মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি অংহলাপ্রু মারমা, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক উচিংমং মারমা, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রিপন ওঝা, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মংক্যচু মারমা, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ক্যজাই মারমা।

এ সময়ে বক্তব্যে নৌকার মাঝি কংজরী মারমা বলেন এই ইউনিয়নে দলীয় কার্যালয় ছিল না। তাই আমি নিজস্ব উদ্যোগে অত্র মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মংরে মারমা ও সাধারণ সম্পাদক অংসাথোয়াই মারমা এবং যুবলীগ সাধারণ সম্পাদক মংক্যচু মারমার পরামর্শে দলীয় অফিস উদ্বোধন করা হয়। আজ ১৯ নভেম্বর দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় আলোচকরা বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে নৌকাকে জয়ী করা ছাড়া কোন বিকল্প নেই। এলাকার অসমাপ্ত উন্নয়নে আগামি ২৮ নভেম্বর সবাই নৌকা প্রতীকে ভোট দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ