• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

নানিয়ারচর সেতু দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন যুবক

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ২৯৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

রাঙামাটির নানিয়ারচর উপজেলার ‘নানিয়ারচর সেতু’ দেখতে গিয়ে অটোরিকশা দুর্ঘটনায় চাইলাই মারমা (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পিন্টু দাশ (৩২) এবং উসাইমং মারমা (৩৩) নামের দু’যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ই নভেম্বর) বিকেলে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ডাকবাংলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে তিনজনের যুবকদল রাঙামাটি শহর থেকে সিএনজিযোগে নানিয়ারচর উপজেলার ‘নানিয়ারচর সেতু’ দেখার জন্য যাত্রা করে। পথিমধ্যে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ডাকবাংলো এলাকায় পৌছালে অটোরিকশাটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চাইলাই মারমা ঘটনাস্থলে মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করেন। বর্তমানে আহতরা চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা সকলে রাঙামাটি শহরের ৫নং ওয়ার্ডের আসামবস্তী এলাকার স্থায়ী বাসিন্দা বলে স্থানীয়রা জানান।
নানিয়ারচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডা: দোলন দাশ বলেন, আহতদের সুচিকিৎসা প্রদান করা হচ্ছে।
নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- মরদেহটি ময়না তদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালের মর্গে পাঠানোর জন্য ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ