• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কমিউনিটি ক্লিনিকে করোনার টিকা পেয়ে উচ্ছ্বসিত মানুষ

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৪০৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন পরিষদে করোনা টিকা কার্যক্রমের পর এখন সাধারণ মানুষের দ্বারপ্রান্তে কমিউনিটি ক্লিনিকে টিকা পেয়ে উচ্ছ্বসিত হচ্ছে তৃণমূলের টিকা গ্রহীতা সাধারণ মানুষ। সকাল থেকে টিকা পেতে নারী-পুরুষের উপচেপড়া ভীড় ছিল মানিকছড়ির ১৬টি ক্লিনিকে।

মঙ্গলবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টার আগেই উপজেলার তৃণমূল (ওয়ার্ড পর্যায়ে) কমিউনিটি ক্লিনিকে কোভিড-১৯ টিকা পেতে নারী-পুরুষের সারি সারি লাইন দেখা গেছে। প্রতিটি কেন্দ্রে টিকা নিতে মানুষকে কাছ থেকে সেবা নিশ্চিত করতে কাজ করেছেন স্বাস্থ্যকর্মী ও যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবীরা।
এতে সহজে টিকা পেয়েছেন গ্রামের সাধারণ নারী ও পুরুষ।

এইসব কমিউনিটি ক্লিনিকে টিকা কার্যক্রম তদারকি করেছেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য ও তথ্যসেবা কর্মীরা। টিকা কার্যক্রম পরিদর্শন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা। এ সময় সাথে ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক (ডেন্টাল) ডা. মো. সাজ্জাদ হোসেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা বলেন, সকাল থেকে এক যোগে উপজেলার ১৬টি কমিউনিটি ক্লিনিকে বিকেল ৩টা পর্যন্ত চলা গণটিকা কার্যক্রমে ৩ হাজার ৪ শত ৪৫ জন নারী-পুরুষ টিকা গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ