• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

কমিউনিটি ক্লিনিকে করোনার টিকা পেয়ে উচ্ছ্বসিত মানুষ

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৪৩৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন পরিষদে করোনা টিকা কার্যক্রমের পর এখন সাধারণ মানুষের দ্বারপ্রান্তে কমিউনিটি ক্লিনিকে টিকা পেয়ে উচ্ছ্বসিত হচ্ছে তৃণমূলের টিকা গ্রহীতা সাধারণ মানুষ। সকাল থেকে টিকা পেতে নারী-পুরুষের উপচেপড়া ভীড় ছিল মানিকছড়ির ১৬টি ক্লিনিকে।

মঙ্গলবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টার আগেই উপজেলার তৃণমূল (ওয়ার্ড পর্যায়ে) কমিউনিটি ক্লিনিকে কোভিড-১৯ টিকা পেতে নারী-পুরুষের সারি সারি লাইন দেখা গেছে। প্রতিটি কেন্দ্রে টিকা নিতে মানুষকে কাছ থেকে সেবা নিশ্চিত করতে কাজ করেছেন স্বাস্থ্যকর্মী ও যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবীরা।
এতে সহজে টিকা পেয়েছেন গ্রামের সাধারণ নারী ও পুরুষ।

এইসব কমিউনিটি ক্লিনিকে টিকা কার্যক্রম তদারকি করেছেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য ও তথ্যসেবা কর্মীরা। টিকা কার্যক্রম পরিদর্শন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা। এ সময় সাথে ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক (ডেন্টাল) ডা. মো. সাজ্জাদ হোসেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা বলেন, সকাল থেকে এক যোগে উপজেলার ১৬টি কমিউনিটি ক্লিনিকে বিকেল ৩টা পর্যন্ত চলা গণটিকা কার্যক্রমে ৩ হাজার ৪ শত ৪৫ জন নারী-পুরুষ টিকা গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ