• সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নওগাঁয় নারীর ফাঁদে পড়ে কারাগারে ছেলে, বাবার সংবাদ সম্মেলন

আপেল মাহমুদ: / ২৮৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

নওগাঁ মান্দায় ছেলের বিরুদ্ধে হয়রানি মূলক মিথ্যা মামলা ও মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে ভুক্তভোগীর বাবা সংবাদ সম্মেলন করেছেন। সোমবার সকালে ভুক্তভোগী আরিফ হোসেনের বাবা আব্দুল হাকিমসহ কয়েকজন এসে মান্দা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। ভুক্তভোগী ছেলের বাবা আব্দুল হাকিম কুসুম্বা ইউপির আরজি জিনারপুর গ্রামের মৃত ওমর আলীর ছেলে। ছেলের বাবা সংবাদ সম্মেলনে জানান, উপজেলার হাজী গোবিন্দপুর গ্রামের মৃত আবদুল গনির স্ত্রী (দুই সন্তানের জননী) আশা আক্তার গত ৬ জুন ২১ইং তারিখে ২৪৭ খতিয়ানের হাজী গোবিন্দপুর মৌজার ১৮১ হাল দাগের বসত ভিটার ৪ শতাংশ জমি বিক্রি করার জন্য পার্শ্ববর্তী এলাকার আরজি জিনারপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে আরিফ হোসেন সরকারের নিকট থেকে জমি বিক্রিয়ের নামে ২২ লক্ষ ৫০ হাজার টাকা গ্রহণ করেন। উক্ত টাকা গ্রহণের পর করোনাকালীন সময় হাওয়ায় সাব-রেজিস্ট্রি অফিস বন্ধ হয়ে যাওয়ার কারণে, জমি রেজিস্ট্রি করা কিছুটা বিলম্ব হয়ে যায়। পরবর্তী সময়ে অফিস খুললে জমি রেজিস্ট্রি দিতে আশা আক্তার তালবাহানা শুরু করেন। পরবর্তীতে জমি রেজিস্ট্রি দিবেনা বলে তার স্বাক্ষরিত যমুনা ব্যাংকের একটি চেক দিয়ে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিতে বলেন। পরে চেক নিয়ে ব্যাংকে টাকা উত্তোলন করতে গেলে উক্ত হিসাব নাম্বারে টাকা নেই বলে ব্যাংক কর্মকর্তারা জানান। এবিষয়ে আশা আক্তারেকে জানালে তখন বুদ্ধি খাটিয়ে নিজেকে বাঁচাতে গত ১৯ জুলাই আরিফ হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন । তখন আরিফ হোসেন নিরুপায় হয়ে গত ২৯ জুলাই ২১ইং তারিখে আশা আক্তারের দেওয়া স্বাক্ষরিত চেকটি ডিজঅনার করেন এবং তাকে গত ১৯ আগস্ট লিগ্যাল নোটিশ প্রেরণের পর ২৮ সেপ্টেম্বর আশার আক্তারের বিরুদ্ধে আরিফ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। তবে আশা আক্তারের করা ধর্ষণ মামলায় ভুক্তভোগী আরিফ হোসেন এখন জেল হাজতে রয়েছেন।

ভুক্তভোগী আরিফ হোসেনের বাবা আব্দুল হাকিম আরোও বলেন,এই মেয়ে অনেক মানুষকে প্রেমের ফাঁদে ফেলে জীবন নষ্ট করেছে । এভাবে প্রায়ই মানুষকে হয়রানি করে টাকা আদায় করে নেন। একই কায়দায় উপজেলার মান্দা সদর ইউপির বিজয়পুর গ্রামের রুস্তম আলী (টুটুল)কে প্রেমের ফাঁদে ফেলে আশা আক্তার গত ১৯ সেপ্টেম্বর ২০১৬ ইং তারিখে তার বসত ভিটার পৌনে ৩শতক জমি রেজিস্ট্রি করে নেন। এই দুই সন্তানের জননী আশা আক্তার হয়রানি মূলক মিথ্যা মামলা ও মিথ্যা সংবাদ প্রকাশ করে আমাদেরকে হেনেস্থা করার চেষ্টা চালাচ্ছে। এই প্রতারক মহিলার প্রতারণা ও হয়রানিমূলক মামলা থেকে পরিত্রাণ পেতে প্রশাসনের সুদৃষ্টি আকর্ষণসহ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ