• সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বড়পিলাক ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মো: সানাউল্লাহ

স্টাফ রির্পোটারঃ / ৪২৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

গুইমারা হাফছড়ি ইউনিয়নের বড়পিলাক গ্রামের মোঃ সানাউল্লাহ একজন নিবেদিতপ্রাণ আওয়ামী লীগের তৃণমূল কর্মী। এই ওয়ার্ডে হিন্দু মুসলিম ও বৌদ্ধ সবার কাছে অতি আপন , পরিচ্ছন্ন ও গ্রহণযোগ্য একজন মেম্বার প্রার্থী, তিনি এ অঞ্চলের রাস্তাঘাট, মাদ্রাসা ভবন, মসজিদের উন্নয়ন, ঘড়ে ঘড়ে বিদ্যুৎ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নকাজ ও অসহায় জনসাধারণের বিভিন্ন সময় অর্থিক অনুদান ইত্যাদি সেবা প্রদানের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাজসেবামূলক কাজে অংশগ্রহণ করে ব্যাপক সুনাম অর্জন করেন।

এবারে নির্বাচনী প্রতীক হিসেবে তিনি ফুটবল মার্কা পেয়েছেন। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী, ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের একটি বিরাট অংশ এই নির্বাচনে তাকে মেম্বার হিসেবে দেখতে চান। এ প্রসঙ্গে একই গ্রামের ভোটার উজ্জ্বল বিশ্বাস জানান ” সানাউল্লাহ ভাই হিন্দু মুসলমান নির্বিশেষে সবারই উপকার করেন, তার কারণেই এলাকার পরিবেশ শান্ত থাকে, আমাদের স্বার্থেই তাকে বিজয়ী করা উচিত।
বড়পিলাক নিবাসী মৃত শাহজাহান কেরানির কৃতি সন্তান, বড়পিলাক ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সা: সম্পাদক মো: সানাউল্লাহ ওয়ার্ডের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

বড়পিলাক ওয়ার্ডবাসীর উদ্দেশ্য মো. সানাউল্লাহ বলেন, আমি যদি এই ওয়ার্ডের মেম্বার হতে পারি, সকলে যদি আমাকে ভোট দিয়ে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করে। তবে আমি এই ওয়ার্ড থেকে সকল অপরাধ র্নিমূল করার চেষ্টা করবো এবং এবিষয়ে কাজ করবো। তাছাড়া মাদক, নারী নির্যাতন, ব্যলবিবাহ প্রতিরোধ, গরিব অসহায়দের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছি পরেও করবো , হতদরিদ্র ও দুখি মানুষের পাশে থাকবো। রাস্তাঘাট, পয়ঃনিষ্কাশনসহ সকল উন্নয়মূলক কাজের পাশে থাকবো।

তিনি আরো বলেন, এবার নির্বাচিত হলে তিনি এলাকার উন্নয়নের পাশাপাশি তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করবেন। জনগণের উদ্দেশ্যে তিনি বলেন ” সামাজিক ন্যায়বিচার ও এলাকার উন্নয়ন জন্য সকলে অবশ্যই ফুটবল মার্কায় ভোট দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ