• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

মহালছড়িতে মনোনয়ন ফরম জমাদান নৌকার মাঝিদের

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৩৭৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ২৮ নভেম্বর দেশের ১০০৭ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে মহালছড়ি উপজেলার ৪টি ইউনিয়নের নাম ঘোষণা করা হয়েছে।

তেমনি খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সকল ইউনিয়নেরও কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত নৌকার মাঝি চেয়ারম্যান প্রার্থীগণের নমিনেশন ফরম জমা দিয়েছেন।

মহালছড়ি উপজেলার সদর ইউনিয়ন হতে নৌকার মাঝি হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মুবাছড়ি ইউপি হতে কংজরি মারমা, মাইসছড়ি ইউপি হতে গিয়াস উদ্দিন নমিনেশন ফরম
দেন। তবে ক্যায়াংঘাট ইউপি হতে আগামী কাল ২নভেম্বর রোজ মঙ্গলবার যথাসময়ে মনোনয়ন জমা দেন।

উক্ত এ কার্যক্রমে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও প্রচার সম্পাদক ও দপ্তর সম্পাদক, নারী সভানেত্রী বিভিন্ন ব্যবসায়িক ও সামাজিক সংগঠন, সমিতির নেতৃবৃন্দগণ ও সমাজের মা বোন, বৃদ্ধ তরুণ প্রজন্মের ভোটারগণ উপস্থিত জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে সকলে একত্রিত হয়ে দলীয় অফিস হতে শুরু নির্বাচন অফিসে এসে মনোনয়ন ফরম জমা দেন।

উপস্থিত নৌকার মাঝিগণ বলেন বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তরান্বিত করতে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান এবং জনসাধারণের মাঝে ভোট পাওয়ার জন্যে কাজ করতে বলেন।

মহালছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা সুসমিকা চাকমা বলেন অত্র উপজেলার সকল ইউনিয়নের কেন্দ্র যাচাই-বাচাই শেষে চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য, ওয়ার্ড সদস্যদের প্রতিক বরাদ্দ করে প্রার্থীর নাম ঘোষণা করা হবে। শেষে একটি সুষ্ঠু, সুন্দর ও অবাধ নির্বাচন প্রদানের নির্বাচন অফিস ও প্রশাসন সমবেত কাজ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ