• শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চাপাইর ইউনিয়নয় চেয়ারম্যান পদ প্রার্থী নৌকার টিকেট পেলেন লায়ন আহসান হাবীব

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ / ৩৯২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়ন বাসীর দাবি লায়ন মোঃ আহসান হাবীব তিনি হবেন নৌকার মাঝি। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার মনোয়ন পেয়েছেন।

 

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পয়র্ন্ত বিরতিহীন ভাবে চলবে।

নির্বাচনী তফসিল ঘোষণা হওয়ায় গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চাপাইর ২ নং ইউনিয়নয়ে বইছে নির্বাচনী আমেজ। ভোটের হিসেব শেষ করে ভোটাররা এখন তাকিয়ে আছেন একটি সুষ্ঠু নির্বাচনের দিকে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করতে চান এ এলাকার জনগণ।

বহুল আলোচিত এই ইউনিয়নটিতে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন সর্বসাধারণের প্রিয়জন,চাপাইরের মাটি ও মানুষের জন্য নিবেদিতপ্রাণ, সৎ, সাধারণ জীবনযাপনে অভ্যস্ত, সদালাপী, তরুণ রাজনীতিবিদ, ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু আদর্শের সৈনিক লায়ন মোঃ আহসান হাবীব।
তিনি বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের সমবায়ক বিষয়ক সম্পাদক।

আগের নির্বাচনে অংশ নিয়ে চমক লাগিয়ে দেন তিনি। সেবারের নির্বাচনে দলীয় অন্তর্কোন্দল, অসাধুদের কুটকৌশল আর পেশীশক্তিদের হুমকির মুখে অল্প ভোটের ব্যবধানে হেরে যান তিনি। কুচক্রী মহলের ষড়যন্ত্রে নির্বাচনে হারলেও তার প্রশংসায় পঞ্চমুখ পুরো ইউনিয়নের সর্বস্তÍরের জনগণ।যে কারণে তার জনপ্রিয়তা বেড়েছে আরো কয়েকগুণ।

তবে, লায়ন মোঃ আহসান হাবীব প্রকৃত পক্ষে একজন ভালো মানুষ ও জনপ্রিয় লোক জানিয়ে তিনি বলেন, চাপাইরের সর্বস্তরের জনসাধারণ এবার নির্বাচনমুখী। তরুণ, যুবক, বৃদ্ধ সবাই এবার তাকে নিয়েই ভাবছেন। জনগণের প্রত্যাশার অনুকূলে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন এমনটাই ভাবছেন তিনি।

চাপাইর ইউনিয়ন বাসীর দাবি লায়ন মোঃ আহসান হাবীব খাঁটি আওয়ামী লীগ পরিবারের সন্তান ও তার দীর্ঘ দিনের রাজনৈতিক ইতিহাসে চাঁদাবাজি, দখলবাজিতো দূরের কথা এমনকি তার কোনো কাজে কলঙ্ক নেই বলে জানিয়েছেন ইউনিয়নয় বাসী।
লায়ন মোঃ আহসান হাবীব মননোয়ন পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ জানিয়েন তিনি আরো বলেন, বিপুল ভোটে জয় লাভ করে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে সহায়ক ভূমিকা পালন করবেন বলে প্রত্যাশা আমার।

তিনি কেন এত বেশি জনপ্রিয় জানতে চাইলে তিনি বলেন, নিজের ভাগ্য বদলাতে রাজনীতি করি না আমি। আমার রাজনীতি সাধারণ মানুষের অধিকার বুঝিয়ে দেওয়ার। আমি আমার বাবার কাছ থেকে শিখেছি মানুষের ভালোবাসার চেয়ে বড় কোনো সম্পদ পৃথিবীতে নেই। ভালোবাসা অর্জনের মাধ্যমে উন্নত নাগরিক সুবিধার একটি মডেল ইউনিয়ন করার লক্ষ্য আমার। জনমত ও তৃণমূলের ভাবনার প্রতি সম্মান রেখে তার দল তাকেই মনোনয়ন দিয়েছে বলে প্রত্যাশা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ