• বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

পাংশায় নিখোঁজের দুইদিন পর ডোবা থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৩২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়ন থেকে নিখোঁজের দুইদিন পর বাড়ী থেকে প্রায় ৩শ গজ দুরের একটি ডোবা থেকে নাছির শেখ (৩৫) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে সরিষা ইউপির বেজপাড়া গ্রামের ওমর আলীর ছেলে। মাছ ধরে ও খোয়া ভেঙ্গে সংসার চালাতো সে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেন পাংশা থানা পুলিশ।
এ প্রসঙ্গে সরিষা ইউপি চেয়ারম্যান আজমল আল বাহার জানান, নাছির দুইদিন আগে রাতে বাড়ীর পাশে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়। এবং আজ সকালে বেজপাড়ার একটি খালে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তাকে ও থানা পুলিশকে জানায়। পড়ে তারা ঘটনাস্থলে যান। লাশের শরীরে আঘাতের চিহৃ আছে। ধারনা করা হচ্ছে নাছিরকে হত্যা করে ওই খালের কচুরিপানার ভেতর ফেলে রেখেছে দূবৃত্তরা। তবে কারা কি কারণে নাছিরকে হত্যা করছে তা বলতে পারছেন না।
পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, বেজপাড়ায় যে মরদেহটি পাওয়া গেছে। সেটি ওই এলাকা থেকে দুই দিন আগে নিখোঁজ হওয়া ব্যক্তির মরদেহ। মাছ ধরতে গিয়ে সে নিখোঁজ হয়েছিল। তার বাড়ী থেকে প্রায় ৩শ গজ দুরে মরদেহটি পাওয়া যায়। এবং এ বিষয়ে থানায় একটি ডায়রিও হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ