• শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

ঘাগড়া ঝর্না বিডি ক্লিনের পরিচ্ছন্ন অভিযান

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ৩০৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

রাঙামাটির দৃষ্টি নন্দন ঘাগড়া ঝর্নায় পরিচ্ছন্নতা ও সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন।

শুক্রবার সকালে কাউখালীর ঘাগড়া ইউনিয়নের ঘাগড়া ঝর্না এলাকায় পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে সংগঠনটির উপজেলা স্বেচ্ছাসেবী টিম।

এসময় জেলা সমন্বয়ক জানান, দেশের বিভিন্ন অঞ্চল থেকে দৃষ্টিনন্দন রাঙামাটির রূপ দেখে মুগ্ধ হন। কিন্তু আমরা সামান্য সচেতনতার অভাবে যত্রতত্র ময়লা আবর্জনা ফেলে দর্শনীয় স্থানগুলো নোংড়া করে রাখি। আমাদের এই পরিচ্ছন্নতা অভিযানের উদ্যেশ্য হলো সকলকে সচেতন করা।

সংগঠনটির জেলা আইটি সহকারী মোঃ ফায়জুল ইসলাম বলেন, বিডি ক্লিন রাঙামাটি ও উপজেলা পর্যায়ে পরিচ্ছন্নতা ও সচেতনতামূলক অভিযান ছাড়াও করোনাকালে মাস্ক বিতরণ, মাইকিং প্রচারণা, ভ্যাকসিন গ্রহনে জনসাধারণকে উদ্বুদ্ধকরণ, ভ্যাকসিন গ্রহণে ফ্রি রেজিস্ট্রেশন, বৃক্ষ রোপনসহ রাষ্ট্রীয় দিবস সমূহ পালন করে থাকে।

এসময় রাঙামাটির জেলা সমন্বয় মাসুদ রানা হৃদয়, কাউখালী উপজেলা সমন্বয়ক শাহরিয়ার ইমন রাসেলসহ উপজেলা টিমের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২০ সালে কাউখালী উপজেলায় ৭সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে স্বেচ্ছায় সেবা দিয়ে যাচ্ছে সংগঠনটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ