• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

হাফেজপাড়া জনকল্যাণ সংস্থার আয়োজনে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: / ১২৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই প্রতিনিধি: চন্দ্রঘোনা বনগ্রাম হাফেজ পাড়া জনকল্যাণ সংস্থার আয়োজনে
রাংগুনিয়া হেলথ কেয়ার হাসপাতাল এর সহযোগিতায় হাফেজপাড়া কবরস্থান সংলগ্ন হাফেজপাড়া জনকল্যাণ সংস্থার কার্যালয়ে একটি “ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের ক্যাম্পেইন” এর আয়োজন করা হয়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) এলাকাবাসীর সহযোগিতায় সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৪০০ অধিক মানুষ রক্তের গ্রুপ নির্ণয় করে।

এসময় ক্যাম্পেইন উদ্বোধন করেন রাংগুনিয়া হেলথ কেয়ার হাসপাতাল এর পরিচালক (অর্থ) মাওলানা শওকত হোসেন, প্রকল্প পরিচালক সরওয়ার হোসেন, ম্যানেজার মোহাম্মদ ইসমাইল হোসেন, গ্রীন মডেল স্কুল চন্দ্রঘোনার একাডেমিক পরিচালক মহিউদ্দিন বাদশা প্রমুখ।

এলাকার অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন রমজান সওদাগর, হাজী সিরাজুল ইসলাম, আব্দুর রহিম, সেলিম তালুকদার, মোহাম্মদ ইউনুছ, ইঞ্জিনিয়ার ছমিউদ্দীন, মোহাম্মর আজিম প্রমুখ।

হাফেজপাড়া জনকল্যাণ সংস্থার পক্ষ থেকে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করে ইকবাল, টিপু, রতন, সুমন মাসুদ, জুবায়ের, নিহাল, ফরহাদ, স্বাধীন, হোসেন, আমজাদ, ফারহান প্রমুখ।

হাফেজপাড়া জনকল্যাণ সংস্থা আন্তরিকতা ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছে রাংগুনিয়া হেলথ কেয়ার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে, হাফেজপাড়ার এলাকাবাসীর কাছে এবং আগামীতে আরো ভাল কাজে সবার সহযোগিতা আশা করছে এবং এই ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের ক্যাম্পেইন এর মাধ্যমে ১৮ বছরের উপরের সবাইকে রক্তদানে উৎসাহ দিবে বলে আশা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ