• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

নবীনগরে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১২২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার হাজীপুর গ্রামের বর্তমান ইউপি সদস্য মোঃ বাছির মিয়া সহ গ্রামের সাধারন মেহনতি মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। হাজীপুর গ্রামের সর্বস্তরের জনগনের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় অসংখ্য নারী পুরুষ অংশগ্রহণ করেন।

এসময় সকল বক্তারা বলেন, হাজীপুর দক্ষিন পূর্ব পাড়ার এরশাদ আলীর ছেলে মাইনু স্থানীয় ইউপি সদস্য বাছির মিয়া সহ গ্রামের সাধারন মেহনতি মানুষের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দিয়ে গ্রামের শান্ত পরিবেশকে অশান্ত করার চেস্টা করতেছে। মানববন্ধনে তারা অভিযুক্ত মাইনুর এমন ঘৃণিত কর্মকান্ডের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এব্যাপারে অভিযুক্ত মাইনু মুঠোফোনে জানান, তার বিরুদ্ধে মানববন্ধনে আনিত সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। তিনি আরো বলেন, যাদের বিরুদ্ধে তিনি মামলা করেছেন তারা সবাই এলাকার ত্রাস হিসেবে পরিচিতো। তারা সবাই মিলে সম্প্রতি তার বাড়িঘর ভাংচুর করে লোটপাট করেছেন। সুষ্ঠু বিচারের জন্যই তিনি মামলা করেছেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ