• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন

মাস্টার ট্রেইনার হাফেজ মাওলানা বখতেয়ার হোসেনের মায়ের ইন্তেকালে বিভিন্ন মহলে শোক

রাঙামাটি প্রতিনিধিঃ / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটি: ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গামাটি পার্বত্য জেলা শাখার মাস্টার ট্রেইনার হাফেজ মাওলানা মোহাম্মদ বখতেয়ার হোসেনের মমতাময়ী মা আর নেই। তিন ছেলে ও ছয় মেয়ের অসংখ্য নাতি-নাতনী রেখে ভোররাত পৌনে ৪ টায় নিজ বাড়িতে মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে ইহলোক ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (৮ সেপ্টেম্বর) মাউশিক শিক্ষক কল্যাণ পরিষদ রাঙামাটি শাখার সদস্য মাওলানা আব্দুল বাসিত খান এক শোকবার্তায় বাংলা টাইমস’কে বলেন, ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গামাটি পার্বত্য জেলার সম্মানিত মাস্টার ট্রেইনার জনাব হাফেজ মাওলানা মোহাম্মদ বখতেয়ার হোসেন স্যারের মমতাময়ী মায়ের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

তিনি বলেন, আজ বেলা ২ টায় চট্টগ্রাম হাটহাজারীতে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয় এবং সেখানে নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়। দোয়া করি-মহান রাব্বুল আলামিন যেন তাকে জান্নাত নসিব এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনকে ধৈর্যধারণের ক্ষমতা দান করেন।

ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গামাটি পার্বত্য জেলা শাখার মাস্টার ট্রেইনারের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. আশরাফুজ্জামান ও ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গামাটি শাখার ফিল্ড সুপারভাইজার আলী হাসান ভূঁইয়া, সদর উপজেলার মডেল কেয়ারটেকার মো. মাহবুব আলম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ