• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

আহলে সুন্নাত ওয়াল জামা’আত খাগড়াছড়ি জেলা শাখার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ 

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৫২৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। স্বরণ কালে খাগড়াছড়িতে চতুর্থ দফা বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে কয়েক হাজার পরিবার। আহলে সুন্নাত ওয়াল জামা’আত খাগড়াছড়ি জেলা শাখার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার সকালে খাগড়াছড়ি অরুনিমা কমিউনিটি সেন্টারে “আহলে সুন্নাত ওয়াল জামা’আত” খাগড়াছড়ি জেলা শাখার পক্ষ থেকে ১শ ৫০টি পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে – চাল, ডাল, তেল, পিঁয়াজ ও আলু।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, “আহলে সুন্নাত ওয়াল জামা’আত” খাগড়াছড়ি জেলা শাখার সহ- সভাপতি – কাজী আবু তাহের আনসারী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আক্তার উদ্দিন মামুন, সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমেদ বারী, অর্থ সম্পাদক – আলহাজ্ব সিরাজুল ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় “আহলে সুন্নাত ওয়াল জামা’আত” খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আক্তার উদ্দিন মামুন বলেন, আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে আপনারা ত্রাণ হিসেবে ছোট করে দেখবেন না। আমরা চেষ্টা করেছি আপনাদের পাশে দাঁড়াতে। “আহলে সুন্নাত ওয়াল জামা’আত” খাগড়াছড়ি জেলা শাখা আপনাদের পাশে আছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে।

বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার ত্রাণ সামগ্রী পেয়ে “আহলে সুন্নাত ওয়াল জামা’আত” খাগড়াছড়ি জেলা শাখার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ