• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালীতে নৌ-বাহিনীর আভিযানে বর্তমান ইউপি চেয়ারম্যান বাচ্চু অস্ত্র’সহ আটক

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি। / ১৪৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

 

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি।
মহেশখালী উপজেলার ধলঘাট এলাকায় নৌ-বাহিনীর আভিযানে মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে ধলঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান উল্লাহ বাচ্চু আটক।

মঙ্গলবার (২৭ শে আগষ্ট) সকাল সাড়ে ১০ টায় উপজেলার ধলঘাটা ইউনিয়নের মুহুরিঘোনা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় বাচ্চুর কাছ থেকে দেশীয় অস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

এলাকায় আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান বাচ্চুকে গ্রেপ্তারের কথা ছড়িয়ে পড়লে তাঁর সমর্থিত স্থানীয় লোকজন নৌবাহিনীকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে থাকে। এমন পরিস্থিতিতে নৌবাহিনী আত্মরক্ষার্থে নৌবাহিনী গুলি ছুড়লে কয়েকজন আহত হয়।

মহেশখালী উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা নৌবাহিনী কর্মকর্তা লেঃ কমান্ডার বায়েজিদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধায়নে সকালে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় বাচ্চু বাড়ি থেকে উদ্ধার করা হয় উচ্চ ক্ষমতাসম্পন্ন এয়ারগান, দেশীয় অস্ত্র। উল্লেখ্য, আটক আহসান উল্লাহ বাচ্চু’কে মহেশখালী পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আটক বাচ্চুর বিরুদ্ধে হত্যা থেকে শুরু করে সন্ত্রাস, চাঁদাবাজী, চিংড়িঘের জবর দখল সবকিছু চলতো তার নিয়ন্ত্রণে। এই আহসান উল্লাহ বাচ্চু ধলঘাটা মহুরিঘোনা রাহামত উল্লাহ হত্যা মামলার আসামি, মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পে ২৩ কোটি টাকা দুর্নীতি মামলার আসামি এছাড়াও রয়েছে খুন, হামলা, জবরদখলসহ একাধিক মামলা।

তার আপন ভাই ধলঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ ও চাচাতো ভাই ধলঘাটা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাবুল৷ এরা ক্ষমতার প্রভাব দেখিয়ে গত ১৬ বছর ধরে মহেশখালী ও ধলঘাটার সাধারণ মানুষের উপর অত্যাচার নির্যাতন চালিয়েছে বলে জানান এলাকাবাসী।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে এবং অস্ত্র’সহ আসামিকে আদালতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ