• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গা জোন কমান্ডারের সাথে নবগঠিত মাটিরাঙ্গা প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: / ৬৪২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

 

সৎ, নির্ভীক ও নিরপেক্ষ সাংবাদিক সকলের কাছে সমাদৃত মন্তব্য করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে: কর্ণেল মো: কামরুল হাসান পিএস‌সি বলেন, মূল ধারার সাংবাদিকতাকে বুকে ধারণ করে সত্য, বস্তুুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রকাশ করে রাষ্ট্রের সম্ভাবনা ও উন্নয়ন জনগণের কাছে পৌঁছে দিতে হবে। একইসাথে পাহাড়ে সম্প্রীতি রক্ষায় সাংবাদিকদের গুরুদায়িত্ব পালনের আহবান জানান তিনি।

মাটিরাঙ্গা প্রেস ক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা মাটিরাঙ্গা জোন কমান্ডারের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।

রোববার (২৫ আগষ্ট) দুপুরের দিকে মাটিরাঙ্গা জোন কমান্ডারের নিজ কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া (জাগোনিউজ/কালবেলা), মাটিরাঙ্গা প্রেস ক্লাবের নব গঠিত কমিটির সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল (দৈনিক আমার সংবাদ), সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন (গ্লোবাল টেলিভিশন), সহ-সভাপতি সাগর চক্রবর্তী কমল (কালের কণ্ঠ), সহ-সভাপতি মো. এনামুল হক (খোলা কাগজ), যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল হাসেম (দৈনিক কালবেলা), অর্থ সম্পাদক ছোটন চৌধুরী (দৈনিক পুর্বকোনে) প্রচার ও দপ্তর সম্পাদক কমল কৃষ্ণ দে (দৈনিক ভোরের ঢাক), নির্বাহী সদস্য মো. নুরনবী অন্তর মাহমুদ ( দৈনিক অরন্যবার্তা) ও আবু রাসেল সুমন (দৈনিক বায়ান্ন) প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ২০ আগস্ট মাটিরাঙ্গা প্রেস ক্লাবের পুর্বোক্ত কমিটি বিলুপ্ত করে মো. জসিম উদ্দিন জয়নাল (দৈনিক আমার সংবাদ)-কে সভাপতি ও মো. আলমগীর হোসেন (গ্লোবাল টেলিভিশন)-কে সাধারণ সম্পাদক করে ৯ (নয়) সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ