• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মানিকছড়ির বন্যার্তদের মাঝ ত্রাণ বিতরণ করেছে প্রশাসন

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ / ৫৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ

অতিবৃষ্টি ও উজানের ঢলে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা নিম্নাঞ্চল ও হালদা নদীর উজানের তীরবর্তী নিম্নাঞ্চল প্লাবিত হওয়া ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবার ও চাল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন।

শনিবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে মানিকছড়ি ইউনিয়ন পরিষদে ৩৫০ পরিবারের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীনা নাসরিন। এ সময় যোগ্যাছোলা ও মানিকছড়ি ইউনিয়ন এলাকার ২৫০ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। পরবর্তীতে বাটনাতলী ও তিনটহরী ইউনিয়নের ১০০ পরিবারের মাঝে চাল বিতরণের এই কার্যক্রম চলমান রয়েছে। এর আগেও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, উপজেলা বিএনপি, জামায়াতে ইসলামী ও যুব রেড ক্রিসেন্টসহ বিত্তশালীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া বলেন, ‘বন্যা পরিস্থিতি মোকাবিলায় উপজেলা প্রশাসন স্থানীয় ইউপির দায়িত্বশীল ও ইউপি সদস্যদের নিয়ে সার্বক্ষণিক খোঁজখবর নেওয়া হচ্ছে। বন্যা শুরুর দিন থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত আছে’।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা কামরুল আলম, ইউপি সদস্য মো. মোশাররফ হোসেন ইউপি সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ