• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মাটিরাঙ্গায় বন্যা দুর্গতদের মাঝে বিএনপির খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার: / ১৭৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

খাগাড়ছড়ি : কয়েকদিনের টানা বৃষ্টি আর ভারী বর্ষন এবং পাহাড় ধ্বসে নি:স্ব হয়ে পড়েছে সাধারন মানুষ। ভেঙ্গে পড়েছে মাথা গোজার ঠাই। নেই রান্নার সুযোগ। মাটিরাঙ্গা পৌরসভার দুর্গত মানুষের কষ্টের যেন শেষ নেই। এমন পরিস্থিতিতে মাটিরাঙ্গার দুর্গত মানুষের পাশে দাড়িয়েছে মাটিরাঙ্গা পৌর বিএনপি।

খাগাড়ছড়ির মাটিরাঙ্গায় খাগাড়ছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়ার পক্ষ থেকে দুর্গত পরিবারের মাঝে রান্না করা খাবার (খিচুড়ী) বিতরণ করেছে মাটিরাঙ্গা পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার  (২২আগস্ট) বিকেলের দিকে মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থ পাঁচ শতাধিক পরিবারের মাঝে রান্না করা খাবার (খিচুড়ি) বিতরণ করে মাটিরাঙ্গা পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন।

মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল কাজলের নেতৃত্বে রান্না করা খাবার (খিচুড়ি) বিতরণ কালে মাটিরাঙ্গা পৌর বিএনপির জৈষ্ঠ্য সহ-সভাপতি নারায়ন ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম পাটোয়ারী, যুগ্ম-সম্পাদক আশিষ দত্ত, সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ সাদ্দাম হোসেন, মো. শাহ আলম, অর্থ সম্পাদক স্বপন কান্তি পাল, মাটিরাঙ্গা পৌর যুবদলের আহবায়ক মো. গিয়াসুদ্দিন, যুবদলের নেতা আরিফ হোসেন ও পৌর ছাত্রদলের নেতা শাহিন ছাড়াও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

খাবার বিতরণকালে মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল কাজল বলেন, ৫ আগস্ট ফ্যাসিস্ট শেখ হাসিনার সরকারের পতনের পর বিনা ভোটের জনপ্রতিনিধিরাও পালিয়ে গেছেন। ওয়াদুদ ভুঁইয়ার নির্দেশে সারা জেলায় বিএনপি নেতাকর্মীরা বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন। তারই ধারাবাহিকতায় মাটিরাঙ্গা পৌর বিএনপির নেতাকর্মীরা দুর্গত মানুষের ঘরে খাবার পৌঁছে দিচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ