• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নবীনগরে ওসির প্রত্যাহার চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ!

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১০৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার ওসি মাহাবুব আলমকে প্রত্যাহারের দাবিতে আজ সকালে থানার গেটে অবস্থান নিয়েছেন স্থানীয় ছাত্র-ছাত্রীরা।

নবীনগরসহ সারা বাংলাদেশে ছাত্র আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় ওসির নেতৃত্বে পুলিশের গুলিবর্ষণে ২০ জনেরও বেশি ছাত্র-ছাত্রী আহত হওয়ার অভিযোগ উঠেছে।

শিক্ষার্থীরা প্লেকার্ড হাতে নিয়ে ওসির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে জানান, পুলিশের অত্যাচারের ফলে তারা বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

শান্তিপূর্ণ আন্দোলনের বিরুদ্ধে হামলার ঘটনায় তারা গভীর উদ্বেগ প্রকাশ করে ওসি মাহাবুব আলমকে দ্রুত প্রত্যাহারের দাবি জানান। এবং তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন।

অতি বিলম্বের ছাত্র আন্দোলনকারীদের বিরুদ্ধে সকল ধরনের মামলা উঠিয়ে নেয়ার জন্য জোর দাবি জানান।

এসময় উপজেলা চেয়ারম্যান ফারুক আহামেদ শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে তাদের পরিস্থিতি সম্পর্কে জানতে চান। তিনি তাদের শান্ত থাকার অনুরোধ জানান এবং তাদের সমস্যা সমাধানে সহায়তা করার প্রতিশ্রুতি দেন। শিক্ষার্থীদের অবস্থান নিয়ে থানার কর্মকর্তারা এখনও কোনো বক্তব্য দেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ