• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নবীনগর শিক্ষকের বহিস্কার দাবিতে মানববন্ধন

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের যৌক্তিক দাবির বিরুদ্ধে থাকা আওয়ামীলীগ পন্থী শিক্ষকের বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছেন বিদ্যালয় কর্তৃপক্ষ।

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটোকে অবস্থান নিয়ে এই শিক্ষকের বহিষ্কার দাবি করে গতকাল সকালে মানববন্ধন করছেন ছাত্ররা।

মানববন্ধনে বলা হয়, বৈষম্যবিরোধী আন্দোলনের অংশ হিসাবে নবীনগর উপজেলার ছাত্ররা যখন আন্দোলনে অংশগ্রহণ করছিল তখন নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক জনাব খলিলুর রহমান আমাদের বিপক্ষে অবস্থান গ্রহণ করেন এবং স্ট্যাম্পসহ শিক্ষার্থীদের প্রতিরোধ করেন। যা জাতীয় চেতনায় আঘাত হানে।

এমতাবস্থায়, সার্বিক বিবেচনায় এহেন রক্ষণশীল শিক্ষককে অনতিবিলম্বে বিদ্যালয় থেকে অব্যাহতি দিয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সুস্থ পরিবেশ বজায় রাখতে বিদ্যালয়ে কর্তৃপক্ষের নিকট গণস্বাক্ষরিত একটি দরখাস্ত দিয়েছে ছাত্ররা।

লিখিত বক্তব্যে শিক্ষার্থীদের দাবি পূরণ হয়েছে উল্লেখ করে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মুছা বলেন,খণ্ডকালীন শিক্ষক খলিলুর রহমানকে সাময়িক অব্যাহতি দিয়েছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে স্থায়ী বহিষ্কার করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ