• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নৌবাহিনীর নিরাপত্তায় মহেশখালী থানা স্বাভাবিক কর্মস্থলে ফিরছে পুলিশ

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি। / ৮৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি।
বাংলাদেশের নৌবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে মহেশখালী থানার কার্যক্রম শুরু করেছে থানা পুলিশ।

রবিবার (১২ আগস্ট) দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত মহেশখালী থানার স্বাভাবিক কার্যক্রম চালুর সহযোগিতা করেন বাংলাদেশ নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার মোঃ সৈয়দ আহমেদ সাকিব সকাল থেকেই কর্মস্থলে নিরাপত্তাসহ পুলিশ সদস্যদের সাথে দীর্ঘক্ষণ আলোচনা করেন।

মহেশখালী থানায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতে নৌবাহিনী মোতায়েন করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী। তিনি বলেন, নৌবাহিনীর সহযোগিতায় তারা স্বাভাবিক কার্যক্রম শুরু করেছেন। বর্তমানে পুলিশের কর্মকর্তা যোগদান করেছে। বাকিরাও চলে আসতেছে বলে জানান তিনি।

নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার মোঃ সৈয়দ আহমেদ সাকিব জানায়, চলমান পরিস্থিতির কারণে মহেশখালীর জনপদে শৃঙ্খলা ফিরিয়ে জনমনে আস্থা বৃদ্ধির লক্ষ্যে নিরাপত্তা জোরদারে মোবাইল ও স্ট্যাটিক টহল পরিচালনাসহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। পুলিশ তার স্বাভাবিক কাজকর্মে ফিরে আসুক।এলাকায় সকল কাজকর্মে এবং স্বাভাবিকতায় ফিরিয়ে আনতে সর্বত্র সহায়তা করবে। আমরা নিশ্চিত করেছি সকলের সাথে কথা বলে এবং তারা আশস্ত হয়েছে। ইনশাআল্লাহ খুব তারাতারি আমরা পুলিশকে তাদের স্বাভাবিক কাজকর্মে দেখবো। এছাড়া জননিরাপত্তা হানিকর কর্মকান্ড প্রতিরোধে সহায়তার জন্য নৌবাহিনীর সমন্বয়ে পুলিশ জরুরী মোবাইল সেবা চালু করেছে।

উল্লেখ্য, ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর দেশের বিভিন্ন থানায় ভাঙচুর, হামলা ও অগ্নিসংযোগ করা হলে পুলিশ সদস্যরা নিরাপত্তাহীনতায় মহেশখালী থানা পুলিশ কর্মবিরতিতে যায়।

বৃহস্পতিবার রাতে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকার শপথ নেয়। সারাদেশের ন্যায় মহেশখালী থানায় স্বাভাবিক কার্যক্রম শুরুর উদ্যোগে নৌবাহিনী সহযোগিতা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ