• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

খাগড়াছড়িতেও যানযট মুক্ত রাখতে ট্রাফিক ব্যবস্থা কাজ করছে শিক্ষার্থীরা

প্রতিনিধির নাম / ১১৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িকে যানযট মুক্ত রাখতে ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণে কাজ করছে আন্দোলন কারী শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল থেকে খাগড়াছড়ি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে দাঁড়িয়ে   বৈষম্য  বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে যোগ দিয়েছে গ্রাম প্রতিরক্ষা বাহিনী, আনসার, রেড ক্রিসেন্ট ছাত্র যুব ও স্কাউট দল’কে ট্রাফিক বিভাগের দায়িত্ব পালন করতে দেখা যায়।

ছাত্ররা জানান চলমান পরিস্থিতিতে ট্রাফিক পুলিশ রাস্তায়  না থাকায় পৌর শাপলা চত্বর মোড়, চেংগী স্কয়ার মোড়, পানকাইয়া পাড়া মোড়সহ বিভিন্ন গুরুত্বপুন পয়েন্ট এ  যানবাহনগুলোকে নিয়ম-শৃঙ্খলার মধ্যে চলাচল করতে সাহায্য করছে তারা। যাতে যানবাহন চলাচল নিয়ম তান্ত্রিকভাবে চলে তার জন্য তারা কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ